ওয়েডিং ফটোগ্রাফার ২

2.2K 11 0
                                    

রূপক বলল, "বিসিএস হওয়া ঠ্যালা আছে, বাবা! এতো সস্তা না। হোগার কালার সাদা হয়ে যাবে পড়ার টেবিলে বসে থাকতে থাকতে!"

Oops! This image does not follow our content guidelines. To continue publishing, please remove it or upload a different image.

রূপক বলল, "বিসিএস হওয়া ঠ্যালা আছে, বাবা! এতো সস্তা না। হোগার কালার সাদা হয়ে যাবে পড়ার টেবিলে বসে থাকতে থাকতে!"

কথা হচ্ছিল তৃপ্তিকে নিয়ে। তৃপ্তি বরের পিক ফেবুতে আপলোড দিয়েছে। বরের পিক দেখে নাক উল্টে হিমাদ্রি আমাকে বলেছিল, "তোকে রেখে এই শালাকে বিয়ে করলো? এই ঢ্যামনা চোদার আছেটা কী?"

তখনই বলেছে রূপক কথাটা। আরো বলল ও, "ঢ্যামনা বলছিস, এই ঢ্যামনাই এখন তৃপ্তিকে চুদতেছে! আর আমরা ওকে নিয়ে আলোচনা করতেছি! হলে যাদের দেখছিস ম্যানম্যানা বিড়াল, ক্লাস করে আর হলে ফিরে আসে, ওরা কিছু জানুক না জানুক, বিশ্ববিদ্যালয়ে কিছু শিখুক না শিখুক, চাকরিই গাইড ঠিকই মুখস্ত করতে পারে! তুই হিমাদ্রি, গিটার ভালো বাজাস, গান লিখিস, এসব কেউ দেখবে না, এসব কোন যোগ্যতাই না এইদেশে! তুই বেকার থাকবি, আর এই ম্যানম্যানা বিড়ালরাই তোর গফকে চুদবে কিছুদিন পর!"

গাঁজা ডলতে ডলতে বলল রূপক। তারপর দলিত মথিত ক্যানাবিস রোলিং পেপারে পুরতে পুরতে বলল, "আমি রূপক, আজ বলে রাখলাম, মিলিয়ে নিস!"

আমার রুমমেট শয়ন পেপার পড়ছিল বিছানায় শুয়ে। বলল, "তোরা গাঁজা খাবি, ছাদে গিয়ে খা! আমরা গাঁজা খাই না, আমাদের সমস্যা হয়!"

আমাকে কিছু বলতে হলো না, রূপক ক্ষেপে গিয়ে বলে উঠল, "আমি আমার বিছানায় বসেই খাব। তুই কী করবি রে, সাউয়াচুদি? কোন শালাকে বিচার দিবি দে গিয়ে, যা!"

শয়ন চুপ মেরে গেল। পেপারটা মুড়ে রেখে বলল শুধু, "তোদের তো কিছু বলাই যায় না। কিছু বললেই ঘেউঘেউ করে উঠিস!"

রূপক উঠে দাঁড়াল, ওর দিকে এগিয়ে গিয়ে বলল, "ঘেউঘেউ করি মানে? সাউয়াচুদি, আমরা কুত্তা? গাঞ্জার স্টিকে আগুন লাগায় তোর হোগায় ঢুকাব, চুতমারানি, আর একটা কথা বললে!"

ইরোটিক বড়গল্প সমগ্র (১৮+)Where stories live. Discover now