ওয়েডিং ফটোগ্রাফার ১

2.9K 10 0
                                    

আমি বোধহয় একমাত্র প্রেমিক যে তার প্রেমিকার বিয়েতে ক্যামেরাম্যানের কাজ করেছে।

Ups! Tento obrázek porušuje naše pokyny k obsahu. Před publikováním ho, prosím, buď odstraň, nebo nahraď jiným.

আমি বোধহয় একমাত্র প্রেমিক যে তার প্রেমিকার বিয়েতে ক্যামেরাম্যানের কাজ করেছে।

তৃপ্তি আমার সাথে যোগাযোগ বন্ধ করেছিল সাত দিন আগে। প্রেমিক হিসেবে আমার ব্যর্থতার লম্বা একটা ফিরিস্তি আর আমাকে বিয়ে না করার শ'খানিক কারণ বর্ণনা করে, তৃপ্তি বলেছিল, "তুমি জীবন নিয়ে একদম সিরিয়াস না, নির্জন। আমি ভরসায় থাকতে পারছি না আর। ভাল থেকো!"

ভাল থাকার একমাত্র কারণ আমাকে তাকে ছাড়াই ভাল থাকতে বলে নিজে ভাল থাকতে আরেকজনের সাথে বিয়েতে রাজী হয়ে গেল!

আমি বেশ কিছুদিন ভাল থাকিনি। আমি বেশ কিছুদিন খারাপও থাকিনি। কেমন ছিলাম, জানি না, জানতে চাইও না।

দুদিন আগে রিফাত ভাই যখন বললেন, "একটা খ্যাপ পাইছি। তুই ক্যামেরাটা নিয়ে 'চিরসুখী' কমিউনিটি সেন্টারে যাবি, ফটাফট ফটো তুলবি। খাবি দাবি। পরেরদিন ছবিগুলার সফট কপি আমাকে দিয়ে দুইহাজার টাকা নিবি। ব্যাস!", রাজী হয়ে গিয়েছিলাম আমি।

রিফাত ভাই বিখ্যাত ওয়েডিং ফটোগ্রাফার। তাকে মাসে অন্তত পঞ্চাশটা বিয়ে কভার করতে হয়। বলা বাহুল্য, প্রতিটা বিয়েতে সশরীরে উপস্থিত থাকেননা তিনি। কিছুকিছু জায়গায় আমাদের মতো এমেচারদের পাঠান।

জানি না কেন, সেদিন রাজী হয়েছিলাম তার কথায়, তার দেয়া এর আগের দুইটা প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলাম আমি। সেদিন রাজী না হলে, আমার দিকে বিস্ফোরিত নয়নে তাকিয়ে থাকা তৃপির মেকাপে মোড়ানো কৃত্রিম ও অস্বাভাবিক মুখটার ছবি তুলতে হতো না!

রিফাত ভাই বলেছিলেন, "তুই যতই ভাল ছবি তুলিস না কেন, টাকা দেয়ার সময় বিয়েবাড়ির লোক ছবি ভালো হয় নাই বলবেই। দুইটা কাজ করলে এমনটা হবে না। এক- কাপলের লাখ লাখ ছবি তুলবি। লাখ লাখ বলতে আমি লাখ লাখই বোঝাচ্ছি। অগুনতি ছবি। বসে থাকতে থাকতে বিরক্ত হয়ে যখন বর হাই তুলবে, তখনও ছবি তুলবি, বরের পাশে ভোটকা, চিকনা, সুন্দর, অসুন্দর যেই আসবে, তারই ছবি তুলবি! আর ২ নাম্বার হলো, যে তোর সাথে ডিল করেছে, যে তোকে টাকাটা দিবে, তার আর্টিস্টিক কিছু ছবি তুলবি। চেহারা যেমনই হোক, ছবিতে যেন তাকে উত্তমকুমার লাগে। তাহলেই হবে। বিয়ের ছবি তুলতে যাচ্ছিস, প্রকৃতির না!"

ইরোটিক বড়গল্প সমগ্র (১৮+)Kde žijí příběhy. Začni objevovat