ডার্ক কুইন

1.7K 28 7
                                    

আসফিমা আস্তে আস্তে হাটছিলো অফিসের করিডোর দিয়ে । ওর পা দুটো যেন একটু একটু কাঁপছিলো । এটো বড় অফিসে যে ও কোন চাকরি পাবে সেটা ও ভাবতে পারে নি । কিন্তু পেয়ে গেছে । তাও আবার যেন তেন চাকরি না । ডাইরেক্ট পিএস টু দ্য সিইও । সায়ান আহমেদের পিএস । কি অবিশ্বাস্য একটা ব্যাপার !

ওর বান্ধবীরা যখন বাপারটা জানতে পারবে তখন কি হবে ?

ওর চাকরি পাওয়ার ব্যাপারটা এখন কাউকে জানায় নি । এমন কি বাসাতেও জানায় নি !

এই চাকরিটা পেয়ে যে কেউ খুশি হবে । কিন্তু আসফিমা খুশি হতে পারছে না । বরং ওর মনের ভেতরে একটা অজানা আশংকা কাজ করছে । একটা ভয়ংকর কাজের দায়িত্ব দেওয়া হয়েছে তাকে । সেই কাজের জন্যই তাকে এখানে আনা হয়েছে । সায়ান আহমেদের বিরুদ্ধে এমন একটা ষড়যন্ত্র চলছে সেটা কি সায়ান আহমেদ জানে ?

এতো বড় একটা কোম্পানি চালায়, আশে পাশে কত মানুষ অথচ একেবারে কাছের মানুষ তার পেছনে লেগেছে ।

আসফিমা ঘড়ির দিকে তাকালো । ঘড়িতে দশটা বাজতে এখনও দশ মিনিট বাকি । অফিসে এরই মধ্য প্রায় সবাই চলে এসেছে । তবে সায়ন চৌধুরী এখনও আসে নি । তার আসতে আসতে সাড়ে দশটা । এমনই সময় বলা হয়েছে তাকে । এর আগে অফিসে পৌছে সব কিছু ঠিক ঠাক করতে হবে ।

-আসফিমা ?

দাড়িয়ে গেল সে। কন্ঠস্বরটা চেনে সে । সায়ান আহমেদের আগের পিএস । কালকে জয়েন করার সময় মেয়েটার সাথে তার পরিচয় হয়েছে । মেয়েটা মোটামুটি সব দায়িত্বই তাকে বুঝিয়ে দিয়েছে । আজ থেকে তাকেই রিপ্লেস করবে সে ।

মেয়েটার নামটা আসফিমা ভুলে গেছে । কাল কি যেন বলেছিলো । একটু মনে করার চেষ্টা করবো বটে । খুব একটা কাজ হল না । চিন্তাটা বাদ দিয়ে দিল । এই মেয়ের নাম মনে রাখার খুব একটা দরকার নেই। এই মেয়ের সাথে তার আর দেখা হবে না । মেয়েটা আসফিমার সামনে এসে দাড়ালো । একটু হেসে বলল, সময় মত চলে এসেছো । গ্রেইট ! স্যার চলে আসবে সাড়ে দশটার ভেতরেই । স্যার কেবিনে বসেই প্রথমে এক কাপ ব্লাক টি খায় । একেবারে র ।

দুজন বড় কেবিনে ঢুকলো । বড় কেবিনের একেদম সামনেই একটা ডেস্ক । এটাতে আজ থেকে তাসফিমা বসবে । ডেস্কটার ঠিক সামনেই সায়ান আহমেদের কেবিনের দরজা । দুজন কেবিনের ভেতরে ঢুকলো । আসফিমা গত কাল একবার এসেছিলো । সব কিছু দেখে গিয়েছে ।

বড় গল্প সমূহWhere stories live. Discover now