You & I (শেষ পর্ব)

1.3K 33 10
                                    

বিয়ের অনুষ্ঠান শুরু হওয়ার কথা বিকেল থেকে । সেই ভাবেই সব আয়োজন শুরু হয়েছিলো । আমি দুর থেকে সেসব দেখে যাচ্ছিলাম । কাছে যেতে ইচ্ছে করছিলো না । আর মনের ভেতরে একটা অস্বস্থি কাজ করছিলো যে আকিব সাহেব যখন জানতে পারবে যে আমি এখানে আছি তখন কি বলবে !

আমাকে খুব বেশি সময় এই চিন্তা করতে হল না । একটা সময় আকিব সাহেব হঠাৎ কোথা থেকে আমার সামনে এসে হাজির হল । আমার দিকে তাকিয়ে বলল, আপনি এখানে ?

আমি নিজেকে স্বাভাবিক রেখে বললাম, হ্যা আমি এখানে ?

-কিন্তু আমি তো আপনাকে এখানে আসতে বলি নি !

-আপনাকে কেন আসতে বলতে হবে ? আমি এখানে গত এক সপ্তাহ ধরে আছি !

আকিব সাহেব একটু থামলো । কিছু যেন বোঝার চেষ্টা করলো । তারপর বলল, ও আপনি তাহলে সেই গেস্ট ?

-হ্যা আমিই সেই গেস্ট !

আকিব সাহেব আর কিছু বলার মত খুজে পেল না । আমিও ঠিক কিছু বলতে পারছিলাম না । মনের ভেতরে একটা কথা বারবার ঘুরপাক খাচ্ছিলো । বারবার বলতে ইচ্ছে করছিলো যে মেহজাবিন আসছে ! তুমি জানো এটা ? কিন্তু সেটা বলতে পারছিলাম না । আকিব হঠাৎ বলল, দেখুন আপনি যদি আমার বিয়ের এরিয়াতে না আসেন তাহলে আমার জন্য ভাল হয় ! বুঝতেই পারছেন এটা একটা ফ্যামিলি অনুষ্ঠান ! আমি চাই না বাইরের কেউ আসুক !

আমি কিছু বলতে যাবো তার আগেই মেহজাবিনের কন্ঠ শুনতে পেলাম ! সে পেছন থেকেই বলল, আপনার বিয়েতে যাওয়ার আমাদের কোন ইচ্ছে নেই । আমরা এখানে একান্তে কিছু সময় কাটাতে এসেছি !

সাথে সাথেই মেহজাবিনের দিকে আকিব সাহেব ঘুরে দাড়ালো । মেহজাবিন আস্তে আস্তে হাটতে হাটতে আমার একেবারে পাশে এসে দাড়ালো । আকিব রায়হান চোখ বড় বড় করে তাকিয়ে রইলো ওর দিকে । কিছু যেন বলতেই পারছে না । আমি চুপচাপ তাকিয়ে আছি দুজনের দিকে । ঠান্ডা একটা লড়াই চলছে যেন দুজনের । মেহজাবিনের মুখে একটা দৃঢ়তা দেখতে পেলাম । আকিব বলল, এখানে কোন সিন ক্রিয়েট করবে না ?

মেহজাবিন যেন আকাশ থেকে পড়লো । তারপর বলল, সিন ক্রিয়েট ! মানে কি ? আমি এখানে আমার বয়ফ্রেন্ডের সাথে একটা সময় কাটাতে এসেছি । এখানে সিন ক্রিয়েটের কি দেখলে !

বড় গল্প সমূহDonde viven las historias. Descúbrelo ahora