You & I (Part 02)

1K 23 1
                                    

পর্ব তিন

আমি খুশি হয়েছিলাম যে যাক, অন্তত একজন মানুষ পাওয়া গেছে যে বিশ্বাস করে যে আমার সাথে মেহজাবিনের কোন কিছু চলছে না । আর একেবারে মেহজাবিনের বয়ফ্রেন্ডকে সামনে পাওয়াতে মনে হয়েছিলো যে এইবার আমার সমস্যার সমাধান হবে । বিখ্যাত মানুষের হাজব্যান্ড/প্রেমিক হওয়ার ভেতরে অনেক ঝামেলা আছে যা আমি ইতিমধ্যেই টের পেয়ে গেছি খুব ভাল ভাবেই । তাই আমি যেকোনভাবেই এই ঝামেলার হাত থেকে মুক্তি চাই ।

কিন্তু সামনে বসা মানুষটা যা বলল তাতে আমার চোখদুটো আরও একটু কপালে উঠলো । মেহজাবিনের বয়ফ্রেন্ডের নাম আকিব রায়হান । নামটা আমার কেমন যেন পরিচিত মনে হচ্ছিলো, তবে ঠিক মনে করতে পারছিলাম না । আকিব নিজের ব্যাপারে খুব বেশি কিছু বলল না । কেবল বলল যে পারিবারিক ব্যবসার ভেতরে আছে সে !

আমি আকিবকে বললাম, ভাই সাহেব, আমাকে দয়া করে এই বিপদ থেকে উদ্ধার করেন, প্লিজ !

আকিব হাসলো । তারপর বলল, দেখুন, অবশ্যই উদ্ধার করবো । কিন্তু এখন যদি আমি গিয়ে বলি যে আপনি নন, বরং আমিই হচ্ছি মেহজাবিনের বয়ফ্রেন্ড, তাহলে ব্যাপারটা কেমন যেন হয়ে যাবে না ! ওর একটা রেপুটেশনের ব্যাপার আছে । আমার বেলাতেও তাই ।

-তাহলে ? এখন কি করনীয় ?

-এখন একটা সহজ উপায় আছে ।

-কি ?

-এখন আপাতত কদিন এভাবেই চলুক । আপনি ওর বয়ফ্রেন্ডের ভূমিকাতে অভিনয় করুন । তারপর কদিন পরে ও আপনার সাথে ব্রেকআপ করবে । কিছু দিন একা একা থাকবে । মানে সবাই জানবে যে একা আছে, কষ্টে আছে ।

-কিন্তু .....

-দেখুন, অপু সাহেব ! ব্যাপারটা একটু বোঝার চেষ্টা করুন । আমরা কেউই ইচ্ছে করে এই পরিস্থিতিটা ডেকে আনি নি । বুঝার চেষ্টা করুন, প্লিজ !

আমি আরও কয়েকবার নিজের ব্যাপারটা বোঝানোর চেষ্টা করলাম কিন্তু কাজ হল না । আকিব সাহেব যা বললেন সেটা ছাড়া অন্য কোন উপায় বের হল না । আমি মন খারাপ নিয়ে বাসার দিকে রওয়ানা হলাম । এই কয়টা দিন তো মনে হচ্ছিলো যে একটা সময়ে মেহজাবিন নিজেই একটা না একটা কিছু বলবে । আমি সেই অপেক্ষাতেই ছিলাম । হয়তো নিজেই বলবে যে আমার সাথে ওর কিছু চলছে না । আমাকে সে চিনে পর্যন্ত না । কিন্তু এখন সেই আশাটাও চলে গেল ।

বড় গল্প সমূহWhere stories live. Discover now