২৭:অচেনা পথে

856 30 24
                                    

দুই দিন পরঃ

গত দুই দিন আমি রিয়ানের প্রপোজাল নিয়ে অনেক চিন্তা করেছি।আমি সম্ভব্য সব দিক থেকে চিন্তা করেছি।আমার হ্যা বা না বলার জন্য কি কি হতে পারে সে সব কিছু নিয়েই আমি ভেবেছি।আমি যদি 'না' বলি তবে রিযান কোন সু্যোগ বাদ দিবে না আমার জীবনকে নরকে পরিনত করতে।আমাকে কষ্ট দিতে ও সব করবে।যতক্ষন না ও নিজে শান্ত হবে।

তবে সত্য কথা কি,আমি কখনো এটা নিয়ে ভাবি নি ও আমাকে কতটা কষ্ট দিতে পারে,কতটা আমার প্রতি নিষ্ঠুর হতে পারে।বরং এটা ভেবে ভাল লেগেছে যে, আমি দেখতে পারব আমার dear husband  আমাকে কতটা অপছন্দ করে।কতটা কষ্ট দিতে পারে।আর ঠিক তখনি আমি বুঝতে পারব আমার কি কি করতে হবে এবং সেগুলো কিভাবে করতে হবে ওর ভালবাসা পাবার জন্য।

But my love তুমি জানো না, তোমার ভাগ্যযে শুধু আমার সাথেই লিখা আছে।তুমি যত কিছুই কর না কেন,আমি কোন শর্তেই তোমাকে আমার কাছ থেকে দূরে যেতে দিব না।আমি আমার ভালবাসার জন্য, আর তোমার ভালবাসা পাবার জন্য সব কিছু করব।

আমি তোমাকে ভাংব, আমিই তোমাকে গড়বো।তুমি আসল যে রিয়ান আমি তোমাকে তাই আবার করে ছাড়ব।আমি তোমার হৃদয়ে থাকব।কারন তুমি আমার শুধু আমার।যেই ভালবাসা থেকে তুমি দৌড়ে পালাচ্ছ একদিন তুমি নিজেই তাকে বুকে টেনে নিবে।

আমি জানি কারো কোন আভ্যাস কখনও তাকে বলে বা জোর করে পরিবর্তন করানো যায় না।যতক্ষন অব্দি সে নিজে তা পরিবর্তিন না করে।আর একবার তা করে ফেল্লে,যতই কঠিন পরিস্থিতি আসুক না কেন সে আর তার আগের অভ্যাসে ফিরে যায় না।আর আমিও ঠিক সেটাই চাই।তুমি নিজে আমার কাছে আস।আর যখন তুমি আসবে তখনি আমার ভালবাসার অপেক্ষার অবসান ঘটবে।

dear husband তুমি কি শুধু নিজে প্লান করতে পার।আমাকে দূরে সরিয়ে দেবের,আমার কাছ থেকে নিজে দূরে সরে যাবার সব প্লান কি তুমি করে রেখেছ!।আর ভেবছ আমি তোমার প্লান মত সব করব,সব হতে দিব।গত ছয় বছর ধরে আমাদের সত্যটা জানার পরেও আমি কিছুই করি নি,কিছু করব না..সেটা ভেবে নিয়েছ?

তুমি ভেবেছ তুমি আমার সাথে যোগাযোগ না করলে,কাউকে আমার সাথে যোগাযোগ করতে না দিলে তোমার আর আমার মাঝে ডিসটেন্স থাকবে।  আমি তোমার সম্পর্কে কিছু জানতে পারব না,তোমাকে বুঝতে পারব না।কিন্তু ব্যাপারটা কি তাই?

You've reached the end of published parts.

⏰ Last updated: Jul 06, 2020 ⏰

Add this story to your Library to get notified about new parts!

ভালবাসার অপেক্ষায়...Where stories live. Discover now