২৩ তম অংশ: প্রথম দৃষ্টি

480 12 5
                                    

সবাই চলে যাবার পর আমি বিছানায় গিয়ে  করে বসে পরলাম। You messed up again Jeny. ভেবেছিলাম...রিয়ানের সাথে হয়ত আমার সিনেমা বা সিরিয়ালের মত দেখা হবে।সেখানের মত এখানেও চারিদিকে মৃদু বাতাস বয়ে যাবে, ব্যাকগ্রাউন্ড মিউজিক বাজবে,সবকিছু স্লো-মোশনে হবে৷তারপর এক দৃষ্টিতে তাকিয়ে থাকব আমরা একে অপরের দিকে ।আর... ভালবাসা হয়ে যাবে।ইস.. কি মজাই না হতো এমনটা হলে।

উফ..জেনী কল্পনা থেকে বের হ।এগুলো শুধু হিন্দি সিরিয়ালেই হয় বাস্তবে না।আকাশ-কুশুম ভাবা কবে বন্ধ করবি তুই..হুহ।

আমি বিছানা থেকে উঠে দাঁড়িয়ে বললাম যা হবার হয়েছে, এবার আমার ইমেজটা রিয়ানের সামনে ভাল করতেই হবে। যেন রিয়ান পুরো আমেজড হয়ে যায়,আমার ব্যক্তিত্ব দেখে।যাতে বুঝতে পারে আমি খুব মেচুয়ের,নাকি ও যেটা বলেছে জংলি বা পিচ্চি বাচ্চা টাইপের।

তবে আমি এটা দেখে সবচেয়ে বেশি অবার হয়েছি।ও কিভাবে পারল সবার সামনে আমাকে ইনসাল্ট করতে..??তাও আবার প্রথম দেখাতেই।

নাহ জেনী নাহ.. তোকে ফাইট ব্যাক করতেই হবে।কি ভাবে কি...? মি:হার্টলেস নিজেকে?একদম খুব ইগো তাই না..দাড়া তোর ইগোর চোদ্দটা বাজাব আমি।কি মনে করে কি সে..??সে কি কোন দেশের রাজা??যত্তসব..হুহ।

তবে হে এটা ঠিক ফাজিল্টা আসলে দেখতে কিন্ত পুরো রাজকুমারের মত।হুম্ম... আমার মনের রাজকুমার।আমি তার বিউটি আর ও আমার বিস্ট।জেননননী... থাম।কল্পনা থেকে বাস্তবে ফিরে আয়। আজ যা ভুল হয়েছে তা আর করা যাবে না।হ্যা জেনী তোকে পারতেই হবে।তোকে ফাইট ব্যা্ক করতেই হবে...।বিস্টাকে মানুষ করতে হবে।

কিছুক্ষন পর দরজায় নক শুনতে পেলাম।"ভেতরে আস"।মিতা মানে আমার সদ্য নিয়োজিত কেয়ারটেকার..কেয়ারটেকার খুব বিশ্রী শোনায়।বলা যায় আমার এসিসটেন্ট।আর আমি বুঝলাম না,আমার দেখ-ভাল করার জন্য কেন তাদেরকে কাউকে রাখতে হবে। আমি কি বাচ্চা নাকি?? আমি বুঝি নিজের খেয়াল নিজে রাখতে পারি না..।আলবাত পারি। নিজেই খুব ভালভাবে খেয়াল রাখতে পারি।কি আর বলা, বড়লোকদের বড় বড় কান্ড।আমাকেতো মেনে নিতেই হবে।

ভালবাসার অপেক্ষায়...Where stories live. Discover now