২৫ তম অংশঃদুজন-দুজনায়

594 26 18
                                    

রিয়ানের সাথে সেরাতে আমার ঝগড়া হবার পর আমি সারারাত কেদেছিলাম। খুব কষ্ট পেয়েছিলাম। যেটা কাউকে বলে বোঝানো যাবে না। আমার খুব কষ্ট হচ্ছিল মনে হচ্ছিল কেউ যেন আমার হৃদয়টাকে দুমড়ে-মুচড়ে দিয়েছে।

আমি এত কষ্টের মধ্যে  কখন যে ঘুমিয়ে পড়েছিলাম আমি জানিনা। যখন সকালে ঘুম ভাংলো তখন আমি নিজেকে বিছানায় শোয়া অবস্থায় পেলাম। প্রচণ্ড মাথাব্যথা হচ্ছিল, খুবই তৃষ্ণা পেয়েছিল। আমি যখন চোখ মেললাম তখন দেখলাম আমার পাশে একজন মেয়ে বসে আছে। আর চারপাশে অনেকগুলো যন্ত্র যেগুলো বিপ বিপ শব্দ করছে।

আমি চোখ মেলার সাথে সাথে মেয়েটি আমার দিকে এগিয়ে এলো। আমি তাকে আস্তে করে বললাম "আমার পিপাসা পেয়েছে পানি খাব"। সে আমাকে আলতো করে ধরে বসালো।সঙ্গে সঙ্গে আমাকে এক গ্লাস পানি দিল এবং ধীরে ধীরে খেতে বলল। পানি খাওয়া শেষ হবার সাথে সাথে আদিবা ,মিতা এবং একজন রিয়ানের সমবয়সী একজন মেয়ে যে কিনা সাদা কোর্ট পড়া সে ঘরে প্রবেশ করলো।

বুঝতে পারছিলাম না কি হচ্ছিলো। কেন আমাকে এখানে রাখা হয়েছে। কেন আমার চারপাশে এতগুলো মেশিন ছিল। আদিবা আমার পাশে এসে বসলো আমি তার দিকে প্রশ্নসূচক দৃষ্টিতে তাকালাম। ও বুঝতে পারল আমি কি বলতে চাচ্ছি। ও আমার কানের কাছে এসে ফিসফিস করে বলল ভাবি চিন্তা করো না তুমি ঠিক আছ। তুমি গতকাল রাতে জ্ঞান হারিয়ে ফেলেছিল। যেহেতু এখন তোমার জ্ঞান ফিরেছে, তাই ডাঃ তোমাকে চেকআপ করে দেখবে যে তোমার আর কোন দুর্বলতা বা সমস্যা আছে কিনা। তিনি চলে যাবার পর সব কথা খুলে বলছি।

ডাক্তার আমাকে বেশ কিছুক্ষণ যাবত চেকআপ করল। তারপর আমাকে বেশ কিছু প্রশ্ন জিজ্ঞেস করে, কিছু ওষুধ লিখে দিলো এবং বললো এগুলো ঠিক ভাবে খেতে। তারপর তিনি বেশ কিছু টেষ্ট লিখে দিলেন বললেন এগুলো করিয়ে পরে তাকে যেন ফোন দেই ।তাহলে সে আমাকে পুনরায় দেখে যাবেন এবং পরবর্তীতে কি করতে হবে সেগুলো বলে যাবেন ।তবে যাবার আগে তিনি আদিবাকে বললেন তার সাথে যেন আদিবা বা রিয়ান কথা বলে নেয়। আর তিনি আমাকে বলে গেলেন চিন্তার কিছু নেই আমি ঠিক আছি । শরীরে যে দুর্বলতা আছে তার জন্য আমাকে ঠিকমত রেস্ট নিতে হবে এবং ঠিকমত খেতে হবে।আর বেশি টেনশন করা যাবেনা।

ভালবাসার অপেক্ষায়...Where stories live. Discover now