হিজিবিজি প্রেমের গল্প

1.4K 43 6
                                    

২৭ নাম্বারের নতুন আলফ্রাস্কোটা বেশ ভাল করেছে । আগেরটাও ভাল ছিল তবে এটা আরও ভাল । চারিদিকে সব কিছুই দেখার মত । আমি অবশ্য সেদিকে তাকাচ্ছি না । বিয়ের জন্য মেয়ে দেখতে এসে যদি অন্য মেয়েদের দিকে ড্যবড্যব করে তাকিয়ে থাকি তাহলে সেটা অশোভন দেখায় । অন্য বার যখন আসবো তখন দেখবো । আপাতত খেলার দিকে মন দেই ।


আমি অর্ডার দিয়ে প্রেজক্টর টিভির দিকে মনযোগ দিলাম । প্রথমে ঠিক বুঝতে পারি নি এটা যে প্রজেক্টর দিয়ে চালানো । খেলা দেখতে দেখতে কখন যে মশগুল হয়ে গেলাম খেয়ালই ছিল না । সামনে এসে একজন আমার না ধরে ডাকায় টিভির পর্দা থেকে চোখ সরিয়ে মেয়েটার দিকে তাকালম !

এটাই কি সেই জন ?

ফাইযা হাসান !!


মেয়েটাকে আগাগোড়া আরেকবার ভাল করে দেখে নিলাম । কালো রংয়ের সেলোয়ার কামিজ পরে এসেছে । ঠিক সেলোয়ার কামিজ তো এটা ?আল্লাহ জানে কি বলে এটাকে ! সেলোয়ার কামিজের মতই তবে একটু যেন বেশি ঢিলাঢোলা ! এখন সবাই এমনই পোষাক পরে । যাক আমি সেদিকে গেলাম না । আমি এতো সময়ে আশে পাশে যাদের দেখছিলাম তারা এই মেয়ের কাছে কিছুই না । কিছুই না বলবো কি ধারে কাছেও না । আমি তো তাকিয়ে আছিই দেখি আশে পাসের অনেকেই মেয়েটার দিকে তাকিয়ে আছে । -ফয়সাল ?-হুম ! আমি ভদ্রতা করে উঠে দাড়ালাম । মেয়েটা আমার সামনের চেয়ারে বসলো । -একটু দেরি হয়ে গেল ।-নো প্রব্লেম ! 


মেয়েটা বসতে না বসতেই খাবার চলে এল । আমি নিজের জন্য বিফ আচারি আর নান অর্ডার দিয়ে ছিলাম । আর ফাইযার জন্য পাস্তা । যদিও জানি না মেয়েটা পাস্তা খায় কি না । খাবার চলে আসাতে মেয়েটা একটু অবাক হল যেন । আমি বললাম-আমি আসলে অর্ডার দিয়ে রেখেছিলাম । -ও ।-আপনি পাস্তা খান তো ?-হ্যা সমস্যা নেই ।-আমি খেতে খেতে কথা বলি !ফাইযা মাথা নাড়ালো । খাওয়া শুরু করার বেশ কিছুক্ষন কেটে গেল । কেউ কোন কথা বললাম না । তারপর আমি হঠাৎ করেই বললাম-আচ্ছা আপনি কি আসলেই সিরিয়াস ? -কোন বিষয়ে ?-এই যে জন্য আমরা এখানে দেখা করতে এসেছি ?-সিরিয়াস না হলে কেন আসবো শুধু শুধু দেখা করতে আসবো বলুন ?-আমার সম্পর্কে সব কিছু দেখেও আপনি আমাকে বিয়ে করতে চান ?-হ্যা !

ভালবাসার অনু-গল্প সমগ্রWhere stories live. Discover now