★ Lost My Heart★

96 17 53
                                    

আজ তবে রাঙ্গামাটি"

বইটা বন্ধ করতে করতে ভাবে নামজুন,মাথা ঠেকায় জানালার কাঁচে।
কল্পনায় ফিরে আসে সেই মায়াভরা চেহারা, যার সাথে দেখা হয়েছিল এক অপূর্ণ স্বপ্নে। তার পরনে ছিল রক্তিম রাঙা লাল শাড়ি,হাতে ঝুলতে থাকা কাঁচের চুড়ি যেন সমস্ত সৌন্দর্য ধারণ করে রেখেছিল, তার ঠোঁটে ছিল বক্ষ ছেদ করা হাসি, চোখে ছিল টলমলে অশ্রু, এক ভয়ানক-তীব্র আকাঙ্খা পূরণ না হবার ব্যাথায় সৃষ্টি হওয়া অশ্রু...

সেই অপরূপ নারী তাকে ডেকেছিল আলতো করে। খুব সম্ভব তার আঁচল ছুঁয়েছিল নামজুনের গাল, তারা এক অজানা কারণে খুব কেঁদেছিল। শুধু ভীষণ আবেগে একবার জড়িয়ে ধরার আগেই ঘুম ভেঙে যায় তার। অপূর্ণ রয়ে যায় তা......

সে জানে না সেই নারীর সাথে তার কি সূত্র, কিসের এত টান।

এইরূপ স্বপ্ন সে কখনো প্রতক্ষ করে নি। কেন তবে সেই নারী অবয়ব তাকে দেখা দিল? কেনই বা সে এত অস্থির হয়ে আছে? কেন সেই মায়া থেকে কোনভাবেই বের হয়ে উঠা যাচ্ছে না? এত শক্তিধর সেই নারী? যে বিশ্বকাঁপানো কিম নামজুনকে কিছু মূহুর্তের মধ্যেই বশ করে ফেলল?



শাঁই করে গাড়ি চলছে পাহাড়ী রাস্তা দিয়ে।


নিজের দ্বায়িত্ব ঘুচিয়ে সে বিশ্বভ্রমণে নেমেছে। ছেলেটা বরাবরই ভ্রমণপ্রিয়, তাই ভাবলো এশিয়া থেকেই শুরু করা যাক। ভ্রমণের ঘূর্ণিপাকে আজ সে পৌঁছেছে বাংলার মানচিত্রে।

ঠিক জানে না, কেন সে এক অদ্ভুত টান অনূভব করছে আজ। কোন এক মায়া যেন তাকে টেনে নিয়ে এসেছে হাজার মাইল দূর থেকে। কেন এমন অনূভব হচ্ছে তার? উত্তর অজানা!

দীর্ঘনিঃশ্বাস ফেলে সে। এলোমেলো ভাবনার দূর্বিপাকে ক্লান্ত হয়ে পড়ে নিউরনগুলো। আলতো ভাবে চোখ বন্ধ হয়ে আসে।
.
.
.
.
.
.
.

"স্যার! আমরা পৌঁছে গেছি"

আচমকা চোখ খুলে নামজুন।

"ওহ! নামা যাক!"

নিজের ব্যাগটা কাঁধে নিয়ে সামনের দিকে অগ্রসর হয় সে। পেছনে আসে ড্রাইভার।

Lost My Heart || KNJ (Oneshot)Where stories live. Discover now