অধ্যায় - ০৬ : দ্বিতীয় খুন

181 14 5
                                    

পরবর্তী কয়েকদিন ঠিকমত ঘুমাতে পারেনি এলান, ঘুমের মধ্যে স্বপ্নে শুধু ভেসে উঠেছে মাটিতে পড়ে থাকা সক্রেটিসের মগজ। উহঃ কি বীভৎস দৃশ্য ! তার অবচেতন মন কিছু একটা ইঙ্গিত দিচ্ছে তাকে, বারবার একই স্বপ্ন দেখিয়ে। কিন্তু ইঙ্গিতটা ধরতে না পেরে তার অস্থিরতা আরও বেড়ে যায়, মাঝে রাইসার সাথে বেশ কয়েকবার তুমুল ঝগড়া হয়ে গেছে তার।

একদিন তুমুল ঝগড়ার মধ্যে হঠাৎ রাগের মাথায় রাইসা বলে উঠে, ফিউশন গোলকের মাধ্যমে তোমার মগজে যদি তীব্র একটা ব্যথা দিতে পারতাম তাহলে মনটা শান্ত হতো।

হঠাৎ এলানের সর্বাঙ্গ কেঁপে উঠে, "কি বললেন তুমি ? আবার বলো , আবার বলো।

"ফিউশন গোলকের মাধ্যমে তোমার মগজে যদি তীব্র একটা ব্যথা দিতে পারতাম তাহলে মনটা শান্ত হতো।", কেন হুমকি দিচ্ছ নাকি? যতবার বলতে বলবে ততবার বলবো, আমি কি তোমাকে ভয় পাই নাকি? রাগে গজগজ করতে থাকে রাইসা।

ইউরেকা! ইউরেকা! চিৎকার দিয়ে বউকে জড়িয়ে ধরে আনন্দে ধেই ধেই করে নেচে উঠে এলান। তার সারা গালে, মুখে চুমু দিতে শুরু করে হঠাৎ।

একটা ঝাড়া দিয়ে এলানকে সরিয়ে দিয়ে বলে "কি ব্যাপার ! পাগল হয় গেলে নাকি?"

পরবর্তী কয়েক দিনের মধ্যে ভয়ংকর পরিকল্পনা ফাইনাল করে ফেলে এলান। প্রথম থেকে শেষ পর্যন্ত বার বার খুঁটিয়ে খুঁটিয়ে দেখে সে। অবশেষে সন্তুষ্ট হয়, নাহঃ পরিকল্পনায় কোথাও কোন ফাঁক নেই; একদম ফুলপ্রুফ প্ল্যান।

অবশেষে সি.এন্ড.কে সেন্টারে হাজির হয়ে এলান। এগিয়ে যায় ইনফরমেশন কাউন্টারের দিকে। মেয়েটির দিকে তাকিয়ে মৃদু একটা হাসি দিয়ে বলে, "আমি কি কোম্পানির টেকনিক্যাল ম্যানেজারের সাথে দেখা বলতে পারি?"

ইন্টারকমে কিছুক্ষণ কথা বলে মেয়েটি বলে, "আপনি এই দিক দিয়ে পাঁচ নাম্বার রুমে যান, ওখানেই টেকনিক্যাল ম্যানেজার বসেন"

দরজায় নক করতেই ভিতর থেকে একটা ভরাট কণ্ঠ বলে উঠে, "আসুন স্যার , আসুন"। তা এবার বলুন কি করতে পারি আপনার জন্য?

( কল্প-গল্প ) --- ফিউশন ট্র্যাকিংWo Geschichten leben. Entdecke jetzt