স্বামী স্ত্রী আর জয় পার্ট ১

By AbdulSamad434

6.4K 8 0

গল্পের নাম পোড়ে আপনারা বুঝতে পেরেছেন যে ইটা একটি কাকোল্ড গল্প তার সাথে আছে একটা প্রেম কাহানি এই গল্পে যৌনতা থ... More

Untitled Part 1
স্বামী স্ত্রী আর জয় পার্ট 3
স্বামী স্ত্রী আর জয় পার্ট 4
স্বামী স্ত্রী আর জয় পার্ট-5
স্বামী স্ত্রী আর জয় পার্ট-6
স্বামী স্ত্রী আর জয় পার্ট-7
স্বামী স্ত্রী আর জয় পার্ট-8

স্বামী স্ত্রী আর জয় পার্ট ২

1.2K 1 0
By AbdulSamad434


বাড়ি এসে আমি ভাবতে লাগলাম এটা আমি কি করলাম। কেন করতে গেলাম আমি । আমি কিছু খোন বসে বসে কেঁদে নিলাম আমার মন খারাপ করছিল। মনে মনে একবার ভাবলাম আমি আমার স্বামী কে বলে দেবো । পরেক্ষন আমি মনে করলাম যদি বলি তাহলে কি রিয়্যাক্ট করবে । আর জয় তো আমাকে রেপ করেনি আমারও ইচ্ছা ছিলো আমিও তো খুব ইনজয় করেছি। এর পর দুই দিন কেটে গেলো

জয়ের কথা খুব মনে পড়ছে ।ওর চোদার স্টাইল এর কথা ওর বড়ো মোটা শক্ত বাঁড়ার কথা মনে করে আমার গরম চেপে যাচ্ছে ।আমার গুদের রস কাটা চালু হয়ে গ্যাছে। যখন চোখ বন্ধ করছি আমার ওর কথা মনে পড়ছিল উফ আমি জখন ওর বাড়া চুষছিলাম ওর যা অবস্থা হচ্ছিল ভাবেই আমার গুদের রস আরো বেশি করে কাটতে লাগলো। মনে মনে ভাবলাম ওর বাড়াও মাইরি , শিরা উপশিরা গুলো বাড়ার উপর ফুলে ছিলো। এইসব ভাবছি আর আমার গুদের রস আমার থাই দিয়ে গড়িয়ে আমার হাটু পর্যন্ত চোলে আসছিল।

আমার আবার জয়ের চোদা খাবার ইচ্ছা জাগছিল। কিন্তু নিজেকে সামলে নিলাম এই ভেবে যে জয় হয়তো ঝোঁকের মাথায় আমার সাথে এমন করেছে। ওর বউ ও বাড়ি ছিলনা।শরীর ও গরম ছিল তাই হয়তো হয়েগেছে। আমিতো ওদের বাড়ি যেতে পারিনা হুট করে , আর সত্যি কথা বলতে আমারও ওদের বাড়ি যেতে লজ্জা লাগছে ওর বউ যদি জেনে যায় আমাদের দুজনের মধ্যে কিছু আছে তাহলে ওদের মধ্যে আমাকে নিয়ে যোগড়া হবে। ভাবতেই নিজেকে ছোট আর খারাপ মনে হচ্ছিল। তাই আমি মনে মনে ডিসিসন নিলাম আর কোনদিন ও আমি জয়ের সাথে দেখা করবো না ।

কিন্তু ভাগ্যে যা থাকে তাই হয় । কিছুদিন পর একদিন দুপুরে আমি শুয়ে আছি শুয়ে শুয়ে জয় আর আমার চোদা চুদির কোথা ভাবছিলাম আর গুদে হাত বোলাচ্ছিলাম। আর তখনই আমার দরজায় ঠক ঠক আওয়াজ। আমি তাড়াতাড়ি উঠে নাইটা নামিয়ে হাতটা বেসিনে ধুয়ে। আমি দরজা টা খুল্লাম। সাথে সাথে আমার বুকটা ধক ধক করে বাজতে লাগলো আমি দেখি জয় আমার দরজার সামনে দাঁড়িয়ে আছে। আমি দরজা খুলতেই আমার দিকে তাকিয়ে একটু মুচকি হাসলো।আর আমাকে জিজ্ঞাসা করলো ভালো আছো ভাবি আমি বললাম হ্যা ভালো আছি আর তুমি? ও বললো খুব ভালো নেই ।আমি আর কিছু জিজ্ঞাসা করলাম না। বললাম তুমি বসো আমি চা করে নিয়ে আসছি । ও এসে খাটে বসলো আমি ওকে একগ্লাস জল দিয়ে চা বানাতে গেলাম। আমি চায়ের জল বসিয়ে দিলাম। আর ভাবতে লাগলাম ও কি জন্য এখানে এসেছে কি চাই ও কি আজ আবার আমাকে করবে এটা ভাবতেই আমার গুদে পানি চলে এলো আমার গা হাতপা ঠক ঠক করে কাঁপছে । তোক্ষনি আমার পিছনে ওর আসার আভাস পেলাম আমি পিছন ফিরলাম না ।আমার হার্ড বিট জোরে জোরে ধক ধক করতে লাগলো আমার দুধের বোটা শক্ত হয়ে গেলো। হটাৎ জয় আমার কাঁধে হাত রাখলো ।আমি আর নিঃশাস নিতে পারছিলাম না যেনো আমার নিঃশাস বন্ধ হয়ে যাচ্ছে।জোরে জোরে নিঃশাস নেওয়াতে আমার বুকটা ওঠা নামা করছিল।আর আমার গুদে প্রচুর পরিমানে পানি কাটছিলো মনে হচ্ছিল ঘুরে গিয়ে জাপটে ধরি।তোক্ষনি ফোন টা জোরে বেজে উঠলো। আমার তখোন জ্ঞান ফিরলো আর আমি ফোনটা ধরলাম হেলও বলতে ঐদিক থেকে আমার বরের আওজ পেলাম। হেলও রাখি কি করছো ? এই শুয়ে ছিলাম তুমি কি করছো? আমি অফিসে বসে আছি ,লাঞ্চ করেছো? হ্যা করে এই অফিসে বসে আছি। তুমি সকালে ফোন করেছিলে আমি ধরতে পারিনি অফিসে বসের সাথে মিটিং এ ছিলাম তো বলো কিসের জন্য ফোন করেছিলে ?

কিছুনা এমনি ফোন করেছিলাম , তুমি কবে আসবে?, কিছুদিন পর যাবো কাজের চাপ আছে। তোমার কি আমার কথা মনে পড়ে না? কেনো এইরকম কথা বলছো?। আমিতো তোমার জন্য কাজ করছি । আমার কিছু চাই না তুমি বাড়ি এস আমি আর একা একা থাকতে পারছিনা। বাজে কথা বলো না বলো কি হয়েছে তোমার? কিছু না । ওকে রাখো রাতে কথা হবে বস ডাকছে বাই বলে ফোন টা কেটে দিলো। স্বামীর সাথে কথা বলে আমি একটু নরমাল হলাম আর ভাবতে লাগলাম আমার স্বামী আমার সক আল্লাদ পূরণ করার জন্য বাইরে কাজ করছে আর আমি তাকে চ্যাটিং করছি আমি ঠিক করছি না এটা পাপ আমি এটা করবো না।যা হবার হয়ে গ্যাছে। এটা ভাবার পর।আমি রান্না ঘরে গিয়ে দেখি জয় চা বানিয়ে দুটো কাপে ভর্তি করেছে। একটা কাপ নিয়ে আমাকে দিয়ে বললো চলো বসে চা খাবা যাক। আমরা চায়ের কাপ নিয়ে ঘরে খাটের উপর বসলাম। আমরা দুজনে চা খাচ্ছি দুজনের মুখে কোনো কথা নাই জয় দেখি আমার দিকে একভাবে তাকিয়ে আছে আমি চোখ ফিরিয়ে নিলাম।ওর দিকে আমি তাকাতে পারছিনা ওর দিকে তাকালে আমার বুকের ধুক ধুকনি বেড়েই চলেছে। আমি জয় কে জিজ্ঞাসা করলাম যে তোমার বউ বাড়ি এসেছে? ও বললো এসেছিল ওর মায়ের শরীর খারাপ তাই কিছু কাপড় আর জমা নিয়ে আবার চোলে গ্যাছে বললো একমাস ওখানে থাকবে আমি কিছু বললাম না আর তুমি তো জানো যে ও বাবা মার একমাত্র সন্তান ও ছাড়া ওদের কেও নেই । আমাকেও ওখানে যেতে বলেছিল কিন্তু আমি যায়নি। আমি জিজ্ঞাসা করলাম কেন গেলে না যেতে পারতে কিছুদিন থেকে আসতে ।

যদি যেতাম তো তোমার সাথে দেখা কি করে করতাম। আমি সাথে সাথে বল্লাম তোমার বউ আছে আমার সাথে দেখা করার কি আছে।ও আমার হাত ধরে বললো আই লাভ ইউ আমি হাতটা টেনে নিয়ে বললাম এটা কি বলছো পাগল হয়ে গ্যাছো নাকি? হ্যা পাগল হয়ে গেছি তোমার প্রেমে ।এটা প্রেম না এটা নেশা তুমি বাড়ি যাও ।ও আমার হাতটা ধরে বললো আমাকে ফিরিয়ে দিও না রাখি আমি তোমাকে ছাড়া ঠিক থাকতে পারবো না তুমি জানো না এই কটাদিন আমার কি হয়েছে উঠতে বসতে তোমার কথা মনে পড়ছে ।চোখ বন্ধ করলে তোমার আদরের কথা মনে পড়ছে আমার কোনো কিছুতে মন বসছে না। তোমাকে আমার চাই রাখি তোমার কাছ থেকে যে সুখ আমি পেয়েছি আমি কোনো দিন কারো কাছ থেকে পাইনি । এবার আমি গর্ভ অনুভূতি করছি যে আমি ওকে অনেক পাগল করতে পেরেছি আমার কাছ থেকে ও অনেক সুখ পেয়েছে। আমি জিজ্ঞাসা করলাম কেনো তোমার বউ তোমাকে সুখ দিতে পারেনা ও কিছুক্ষন চুপ থেকে আমাকে বললো হ্যা পারে কিন্তু তোমার মতো নয়। আমার মধ্যে কি আছে যেটা তোমার বউয়ের মধ্যে নেই। জানি না কিন্তু আমি যা চাই তোমার কাছে ওটা আছে । তোমার শরীরের যা গরম । তুমি যেভাবে আমার টা পুরো ভিতরে নিয়ে খেলা করেছো যেভাবে আমাকে ভিজিয়ে দিয়েছো আমার তৃষ্না মিটিয়েছো কি বলবো তোমাকে। আমার সারাদিন তোমার কথা ভাবতে ভাবতে আমার কি অবস্থা হয়েছে এই বুকটাকে জিজ্ঞাসা করো বোলে দেবে তোমাকে। ওর এইসব কথা শুনে আমার অবস্থা একেবারে খারাপ হয়ে গেলো আমার গুদের মধ্যে আগুন জ্বলে উঠলো রস থৈ থৈ করতে থাকলো । মুখে কোনো কথা বলতে পারলাম না গা হাতপা আমার আবার কাঁপতে থাকলো । জয় আমার আরও কাছে শোরে এলো আমার শরীর আর আমার কথা শুনছে না । শুধু জয়ের আদর খেতে চাইছে।জয় এইবার আমার সামনে দাঁড়িয়ে পড়লো আমার কোমরে হাত দিয়ে এক ঝটকায় আমাকে ওর কাছে নিলো ।আমি কোনো কথা বলতে পারছিনা ।ও আমার মাথা টা ধোরে ওর বুকে টেনে নিলো আমি কোনোরকম ভাবে আস্তে আস্তে বললাম জয় তুমি বাড়ি চলে যাও। কেন এসেছো আমাকে এভাবে পাগল করতে তুমি বাড়ি যাও প্লিজ। জয় এবার আমার চুলটা পিছন দিয়ে ধোরে মুখটা সামনে এনে আমার ঠোটে ঠোট বসিয়ে দিলো।

আরো কাছে টেনে আমাকে ওর বুকের সাথে লেপ্টে নিলো আমি একেবারে গোলে গেলাম আমার যেনো আর কোনো শক্তি নেই ।আমি ও চাইছিলাম যে ও আমাকে জানোয়ারের মতো চুদে চুদে আমাকে পাগল করে দিক। জয় আমার মুখের মধ্যে ওর জিভটা ঢুকিয়ে কিস করছিল। আমি লক্ষ করলাম ওর বাড়াটা প্যান্টের ভিতরে ফুলে প্যান্ট তাবু হয়ে গ্যাছে। জয়ের প্যান্টের তাঁবু দেখার পর কিছুতেই নিজেকে আটকে রাখতে পারছিলাম না। আমার শরীর দিয়ে যেন আগুনের হল্কা বেরোচ্ছে। নিজের ঠোঁট জয়ের কাছে বিলিয়ে দিয়ে দু'হাতে জয়ের শক্ত পুরুষালী শরীরটা জড়িয়ে ধরলাম।জয়কে আজ ক্ষুধার্ত বাঘ মনে হচ্ছে। চুমু খেতে খেতে আমাকে দেওয়ালে ঠেসে ধরলো। আমার ঠোঁট, নাক, চোখ, কান, কপাল, গাল সব চুমুতে ভরিয়ে দিতে লাগলো। আমিও কম যাচ্ছি না। ফিরতি চুমুতে জয়কে গ্রাস করে নিচ্ছি। মুখে আমি কোনো কথা বলার মতো অবস্থায় নেই। শুধু আদর আর আদর। নাইটির উপর দিয়েই আমার দুধ টিপতে, কচলাতে শুরু করলো জয়।- আমি বললাম -আহহহহহহহ। টেপো জয় টেপো ।

জয় আমার নাইটি টা উঁচু করে গলিয়ে খুলে নিলো। আর আমিও জয়ের জামার বোতাম গুলো খুলে জামাটা ছুঁড়ে ফেলে দিলাম তারপর আমি আমার ডাঁসা দুধেল মাইগুলো ঠেসে ধরলাম জয়ের মুখে। জয় মনেহয় এটাই চাইছিলো। মুখ লাগিয়ে হিংস্রভাবে চুষতে লাগলো মাইয়ের বোঁটা। আমি ও দু'হাতে খামচে ধরলাম জয়কে। পিঠে নখের আঁচড় বসে গেলো। আমার অবস্থা খুব খারাপ আমার গুদে যেন অনেক পোকা কিলবিল করছে আর থাকতে না পেরে জয়কে বললাম । কামড়াও। বোঁটাগুলো কামড়াও।

জয় বোঁটাগুলো আস্তে আস্তে কামড়াতে লাগলো।

আমি- আহহহহহহহহহহ। আহহহহহহহহহ। জয়। জয়। ইসসসসসসস। উফফফফফফফফফ। এত সুখ। আমি আর থাকতে পারছি না কিছু করো আমাকে আমার কেমন হচ্ছে ।

জয় এবার পুরোপুরি কাজে লেগে গাছিলো। আমাকে পাজাকোলা করে তুলে খাটে রাখলো তারপর মাই কামড়ানোর সাথে সাথে গুদে হাত বোলালো দেখলো ভিজে জবজব করছে আমার গুদ।

ফিস ফিস করে আমার কানে কানে বলতে লাগলো রাখি তোমার গুদে তো বন্যা হয়ে গ্যাছে।

আমি বল্লাম- লাগারই তো কথা। যেভাবে বৃষ্টি হচ্ছে। বলে হাত এগিয়ে দিলাম জয়ের ট্রাউজারের দিকে। জয় একটু অ্যাডজাস্ট করে তার তাঁবু ধরতে দিলো আমাকে। আমি খামচে ধরে কচলাতে লাগলাম, 'উফফফফফ, কি সাইজ, ট্রাউজার টা খুলে দাও জয়। আমি আর পারছি না।'

জয়- তুমি খুলে নাও ভাবি।

বলে জয় তার কোমর আমার দিকে এগিয়ে দিয়ে জয় আমার মাই চুষতে ব্যস্ত হয়ে পড়লো। আমি চট করে ট্রাউজার নামিয়ে দিলাম।

জয়ের ফুঁসতে থাকা নয় ইঞ্চি লম্বা, মোটা ধোন হাতে নিলাম আমি।

'কি গরম! কি বড়ো! কি মোটা!' আবেশে চোখ বন্ধ বন্ধ হয়ে গেলো আমার । আমার জীবনের সেরা বাড়া। আমি জয়ের বাড়াটাকে মুখে পুরে জিভ দিয়ে চেটে চেটে খেতে লাগলাম। জয়ের নাভিশ্বাস হয়ে উঠলো আমার চোষণে। এইবার আমি জয়ের কোমরটা ধোরে পুরো বাড়াটা মুখে নেবার জন্য চেষ্টা করলাম কিন্তু পুরোটা নিতে পারলাম না।

জয় আমার দিকে তাকিয়ে দেখছে আমি জিজ্ঞাসা করলাম- কি দেখছো?

জয়- তোমাকে।তুমি এত সেক্সি।

আমি- এ আর কি দেখলে আসল খেলা তো দেখবে এখন।

বলেই আমি ৬৯ পজিশনে এসে আমার সোনালী গুদ জয়ের মুখে ঠেকিয়ে দিয়ে জয়ের বড়ো মোটা বাড়াকে মুখে পুরে নিলাম। জয় আমাকে কাবু করার জন্য জয় তার খসখসে জিভ ঢুকিয়ে দিলো আমার সোনালী গুদের ভেতরে। আমার গুদের ভিতরে জিভ ঢুকিয়ে গোল গোল করে ঘোরাতে লাগলো।

আমার গুদ গুব গুব করতে লাগলো আমিও আরও হিংস্র হয়ে উঠে পুরো বাড়াটা গিলে নিলাম ওর বাড়া আমার গলার হুরকুনির ভিতরে চোলে গেল সাথে সাথে আমি বারকরে নিলাম। 69 পজিশনে দু'জনে দুজনের গুপ্তস্থান লেহন করতে করতে আমরা দুজনে ভীষণ অস্থির হয়ে উঠলাম। জয় আমাকে সরিয়ে দিয়ে আমার উপরে শুতে গেলো আমি ওর কাঁধটা ধরে ওকে সরিয়ে উল্টে দিয়ে বললাম তুমি না। আমি খেলবো আজ।

বলে উঠে গেলাম জয়ের উপরে। কোমরের দুপাশে পা দিয়ে বসে জয়ের খাঁড়া বাঁড়ার ওপর আমার গুদ লাগিয়ে দিলাম। তারপর আমার ওজন ছেড়ে দিলাম। রসে ভরা গরম গুদে পরপর করে ঢুকে গেলো জয়ের শক্ত মোটা লোহার মতো বাড়া। আরামে আমার চোখ বন্ধ হয়ে গেলো। কিন্তু আমি অনুভব করলাম এখনো একটু বাকি আছে ঢুকতে।- উফফফফফফ জ য় য় য় য় বলে আমি কোমর তুলে গেঁথে বসিয়ে দিলাম । এবার গুদ চিরে ঢুকে গেলো জয়ের খাঁড়া বাড়া আমার ভেতরে। ব্যথায় দাঁতে দাঁত চিপে রইলাম আমি। কিন্তু সেই সাথে মনে এক অসাধারণ খুশি জয়ের বাড়া আমি পুরো নিতে পারাতে। জয়ের দুইহাত টেনে নিজের কোমরে লাগিয়ে দিয়ে জয়ের কোমরে ভর দিয়ে আমি আস্তে আস্তে নিজেকে ওঠাতে নামাতে শুরু করলাম। প্রচন্ড কামার্ত জয় নীচ থেকে কোমর ধরে লাগলো তলঠাপ আর তল ঠাপের গতি ক্রমশ বাড়াতে লাগলো। দুই মিনিটের মধ্যে গোটা ঘরে শুধু ঠাপের থপথপ শব্দ আর জয়ের আর আমার- কাম শীৎকার। আমার লদকা পাছা, ডাঁসা মাই, কামুক শরীর বারবার আছড়ে পড়তে লাগলো জয়ের ওপর।

জয়- উফফফফফফ রাখি! আহহহহহ আহহহহহহহ আহহহহহহহহ। এত সুখ।

আমি- আমিও ভীষণ সুখ পাচ্ছি জয়। আহহহহহহ কি বাড়া তোমার। উফফফফফফফ। আরও জোরে জোরে তলঠাপ দাও। আরো জোরে দাও।

জয় সর্বশক্তি দিয়ে আমাকে তলঠাপের সুখ দিতে লাগলো। আমার লাফাতে থাকা মাইগুলিকে কামড়ে, চুষে ছিবরে করে দিচ্ছে জয়। । আমি আর সহ্য করতে পারছিনা। জয় এবার কোমর দিয়ে তলঠাপ দিতে শুরু করলো । আর দুইহাতে ধরলো আমার উত্তাল মাইগুলি। কচলাতে লাগলো নির্দয়ভাবে।- জয়। উফফফফফফফ।বলে প্রচন্ড হিংস্রভাবে জয়ের খাড়া বাড়াতে নিজের গুদ নিজেই ধুনতে শুরু করলাম। আরও হিংস্র আরও হিংস্র আরও হিংস্র। আর নিজেকে ধরে রাখতে পারছিনা আমি। শরীর কেমন করছে। তলপেটে মোচড়। গুদে জলোচ্ছ্বাস। পাগলের মতো লাফাতে লাফাতে হঠাৎ সব উত্তেজনা ঢেলে লুটিয়ে পড়লাম জয়ের বুকে।

জয়- ভাবি।

আমি- উমমমমমম।

জয়- হয়ে গেলো?

আমি- উমমমমম। আমি আজ পরিতৃপ্ত।

জয়- এবার আমার পালা

বলে উঠে গিয়ে আমাকে শুইয়ে দিলো । তারপর গুদের কাছে বসে দুই পা তুলে নিলো দুই কাঁধে। আমার রসে জব জবে হাঁ হয়ে থাকা গুদকে দেখে। জয় আর অপেক্ষা করতে পারলো না। আমার গুদের জলে ধোয়া ধোন ধরে আমার গুদেই ঢুকিয়ে দিলো।

আমার মুখ দিয়ে শব্দ বেরিয়ে এলো- আহহহহহহহহহহহ।

জয় এবার ঠাপাতে শুরু করলো নির্মমভাবে। এখন আমি উপলব্ধি করছি জয়ের হিংস্রতা। জয় পুরো নয় ইঞ্চি বাড়া গুদের বাইরে বের করে এনে আবার পুরোটা ঢুকিয়ে দিচ্ছে। একবার নয়। বারবার। বারবার। আর কি প্রচন্ড স্পীড। আমার সব কিছু তছনছ হয়ে যেতে লাগলো জয়ের চোদনে।

আমি- জয়। জয়। জয়। ইসসসসসস শেষ করে দিচ্ছো সব। সব বার হয়ে গেলো আমার। বার করতেই তো এসেছি রাখি।

- উফফফফফফ। কি সুখ। জয়।

- ভাবি। এত গরম তোমার গুদ। আহহহহহহ।

- তোমার জন্য গরম করেছি জয়। তোমার জন্য গো। আহহহহহহহ উফফফফফফ ইসসসসস কি করছো। এভাবে কেউ চোদে। উফফফফফফ। সব শেষ হয়ে গেলো আমার। উফফফফফফ।

জয় এবার আরও গতি বাড়ালো।

- উফফফফফফ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ। আহহহ আহ আহ আহ আহ জয়। আমি তোমার। আজ থেকে যখন ইচ্ছে হবে এসে চুদবে আমাকে। আমার ভেতরে ঠান্ডা হবে আহ আহ আহ আহ আহ আহ আহ আহ।

- আহহহহহ ভাবি। এত সেক্সি তুমি। আমি পাগোল হয়ে যাচ্ছি

- আহহহহহ উফফফফফফ জয় ডগি পজিশনে নাও আমাকে।

আমাকে ধরে উলটে দিলো জয়। ডগি পজিশনে বসালো আমাকে। তারপর পেছনে বসলো হাটু গেঁড়ে। খাঁড়া, বিস্ফারিত ধোন হাতে করে নিয়ে লাগালো আমার গুদে। প্রথমে আস্তে আস্তে শুরু করে ক্রমশ গতি বাড়াতে লাগলো। প্রচন্ড গতিতে চোদন, তাও আবার ডগি পজিশনে। আমি সুখে দিশেহারা হয়ে গেলাম।

ওদিকে জয়- আহহ আহহ আহহ আহহহ রাখি। ইসসসসস তুমি খুব সেক্সি ।

প্রায় আধঘন্টার ওপর হয়ে গেলো আমার আর জয়ের কামখেলা।

রাখি আহহহহহহহ । আর পারছি না ধরে রাখতে।

- তোমার গরম বীর্য আমার গুদে দিয়ে আমাকে ঠান্ডা করো। প্লীজ।

- তোমার সব কিছু ফিল করতে চাই আমি। দাও দাও দাও। আমার আবার বেরোচ্ছে।

জয় গলগল করে ঢেলে দিলো কামরস। সেই কামরসে সিক্ত হতে লাগলাম আমি। আমারও ভেতর প্রচুর রস। আমাদের দুজনের কামরস মিলেমিশে একাকার। একে অন্যকে ধরে শুয়ে থাকলাম অনেকক্ষণ। তার পর জয় আবার কাল আসবো বলে জামাপেন্ট পরে বেরিয়ে গেলো।

এর পর যখন ইচ্ছা হয় জয়

আমাদরে বাড়ি আসে আমাকে ভালো করে চুদে আরাম দেয়। আবার কখনো আমাকে তার

বাসায় ডেকে পাঠান। যেভাবে ইচ্ছা হয়

আমাকে চোদেন। এই ভাবে চলতে থাকে আমাদের চোদন লীলা ।

আমার স্বামীর কাজের চাপ আরো বাড়িয়ে দিয়েছে । স্বামী কাজ নিয়ে ব্যস্ত আর আমি জয়ের চোদন খেতে।

একদিন কাজের চাপে আমার স্বামী অন্য কোম্পানি তে কাজে কাজ ধরলো। এখন ও বাড়ি থেকে রোজ কাজে যায় আর রাতে ঘরে ফেরে। আর আমি রোজ দুই বেলা চোদন পাই।

আমার সারা শরীর এ একটা জেল্লা চলে এসেছে ।লোকে বলে নাকি আমি অনেক সুন্দর হয়ে গেছি। আমার বান্ধবীরা তো আমাকে জিজ্ঞাসা করে যে কি ভাবে এত সুন্দর হলি। কি কি ব্যাবহার করছিস বল আমরাও করবো । কি করে বলি ওদের কি করে হয়েছে ।আগের থেকে আমার রসের পরিমাণও অনেক বেড়েছে যেন শেষ হয় না।

দিন যায় আমার সেক্স ও খুব বাড়ে শরীরের ভেতরে যেন কেমন একটা হয় ।

জয় আমাকে চুদে চুদে আমার গুদের ফুটো বড়ো করে দিয়েছে ।যখন আমার স্বামী আমাকে চোদে তখন ও কোনো লেয়ার পাই না আমার গুদে যেন হল হল করে । আমাকে জিজ্ঞাসা করে কি করে হলো । আমি এটা ওটা বলে কাটিয়ে যায়। আমার স্বামী আমার প্রতি সন্ধেও করলো । আমাকে জিজ্ঞাসা করলো আমি কারো সাথে কিছু করেছি কিনা। আমি কি বলবো বুঝতে পারলাম না তাও বললাম কে কি করবে আমাকে? ও চুপ হয়ে গেলো। আমাকে ফলো করা শুরু করলো।আমি বুঝতে পেরে জয়ের আসা যাওয়া বন্ধ করে দিলাম।

কিন্তু কপালে থাকলে যা হয়।কিছুদিন পর জয় একদিন দুপুরে আমাদের বাড়ি এসেছিল। আমাকে জরিয়ে ধোরে কিস করতে লাগলো। সেক্স বাড়ার কারণে ইদানিং আমার একটুতেই রস গোলতে থাকে ভিতরটা অনেক গরম হয়ে যায়। সেদিনও তাই হলো আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না খুব গরম হয়ে গেছিলাম।আমি নিজেকে সোপে দিলাম জয়কে। মুখথেকে এমনিতে বেরিয়ে এলো জয় আমাকে আদর করো আমাকে চুদে চুদে মেরে ফেলে দাও আমি আর সহ্য করতে পারছি না।এটা বলা মাত্রই জয় আমাকে পাঁজা কোলে করে খাটের উপর ছুড়ে দিয়ে বললো যে অনেক দিন পর তোমাকে পেয়েছি আজ আমি তোমাকে কষ্ট দিয়ে দিয়ে চুদবো ।তোমার গুদ থেকে আমি আজ বন্যা বইয়ে দেবো। বলে আমার পা দুটো টেনে এনে দুই ধরে ফাক করে দিলো । আমার দিকে কিছুক্ষন তাকিয়ে ছিল। জয় যখন আমার দিকে কামাতুর ভাবে তাকালো আমার গুদ থাকে যেন কিছুটা রস উগরে বার হয়ে এলো। জয় মাথা নিচু করে ওর লম্বা জিভ বার করে গুদের উপর থাকে নিচে চেটে চেটে খেতে লাগলো আমার শরীর রসের প্রবাহ বাড়তে লাগলো। তারপর জয় মুখ তুলে ভারিক্কি দুদদুটোর খাঁজে মুখ ভরে দিয়ে -ঠোঁট ঘঁষতে লাগলো । জয়ের মাথাটা দুদে চেপে ধরলাম । আআআআহ জয় কতদিন পর দুদে তোমার ঠোঁটের স্পর্শ পেলাম গো...! কি ভালো যে লাগছে আমার...! করো ... এভাবেই আমাকে আদর করো...! তোমার রাখিকে তুমি খেয়ে নাও । ভরিয়ে দাও আমাকে তোমার ভালোবাসা দিয়ে...! দাও । আমাকে পাগল করে দাও!"
"ওওওও রাখি তোমার গুদ আজ আমি ফাটিয়ে দেব।—বলেই জয় আমার পিঠের তলায় হাত ভরে আমার ব্রা-য়ের হুঁকটা পট্ করে খুলে দিলো ।তারপর আমার বাহু বরাবর টেনে ব্রা-টাকে পুরোটা খুলে নিতেই জয়ের চোখ দুটো ছানাবড়ার মত বিস্ফারিত করে বলল...
"ওওওও রাখি তোমার দুদ দুটো তো পুরো তরমুজ হয়েগেছে। কি করে এত সুন্দর আর বড় হয়ে গেল। তোমার কামাল জয় যে ভাবে আমাকে তুমি আদর করেছ আর চটকে চটকে আমার শরীর এর সমস্ত সিরা উপশিরা গুলো জাগিয়ে দিয়েছো আমার সব কিছু যেন নতুন হয়ে গ্যাছে।

উফ আজ আমি তোমাকে লুটে পুটে খাব।
"তো খাও না ...! যত পারবে খাও । তুমি কতটা খেতে পারো আমিও দেখতে চাই।দেখি তুমি আমার রস ফুরোতে পারও কিনা।

আমি তোমার পেট যদি আমার রসে ভোরে দিতে না পারি তার পর বলো আমাকে । নাও চোসো দেখি..."
—বলেই আমি নিজেই জয়ের মাথাটা পেছন থেকে ধরে আচমকা টেনে নিয়ে আমার দুদের উপরে মুখটা চেপে ধরলাম। জয়ও ক্ষুধার্ত বাঘের মত হামলা মেরে আমার দুদের শক্ত বোঁটা টাকে চকাম্ চকাম্ করে চুষতে লাগলো । ডানদুদের বোঁটাকে পাগলের মতো চুষতে চুষতে বামদুদটাকে নিজের পাঁঞ্জায় নিয়ে আসুরিক শক্তিতে পিষতে পিষতে বলতে লাগলো..."মমমমম্... রাখি তোমার দুদ দুটো কি...! যেন একতাল মোয়া ! টিপেই শান্তি...! আআআআহ্...! জীবনে এমন দুদ টিপিনি কখনও ! "
"এটা তুমি টিপছ...! না পেষাই করছো...! আস্তে আস্তে টেপো না জয়...! আমার ব্যথা করেনা বুঝি...?"

" দ্যাখো, তোমাকে মেরেই ফেলব আজ...!"
—বলেই জয় আরও জোরে জোরে দুদদুটোকে বদলে বদলে দুমড়াতে-মুচড়াতে লাগলো । আমি ব্যথায় কাতরে উঠে গোঙানি দিয়ে বলে উঠলাম...
"উউউউউহহহ্.... লাগছে আমার ! আমাকে মেরে ফেলবে তো চুদবে কাকে...! মর্দানি আছে তো বাঁড়া দিয়ে মেরে দেখাও না । তোমার বাঁড়াকে হাসতে খেলতে গুদে নিয়ে নেবো দ্যাখো...!"তুমি আমার গুদ অনেক বড়ো করে দিয়েছো।

"তাই নাকি ! বেশ, দেখাই যাবে...!"
—বলেই এবার জয় আমার পাশে উবু হয়ে শুয়ে আমার ফুলে ওঠা একটা বোঁটাকে আবারও চুষতে চুষতে ডানহাতটা দিয়ে একটু একটু করে আমার পেটের উপরে সুড়সুড়ি দিতে দিতে জয় এবার নিচে আমার গুদের দিকে গেলো । রাখি তোমার গুদের ফাটল তাল সাসের মত রসে টলটল করছে। বলেই আমার গুদে আলতো চাপড় মারতে লাগলো। "উহ্... উহ্... মা গো... মাআআআ... আআআহ্... ...! একটু আদর করো গুদটাকে...! একটু আদর দাও ওকে...! তোমার আঙুলের কোমল স্পর্শ পেতে বেচারি তড়পাচ্ছে গো ...! প্লী়জ জয়... এবার একটু রসিয়ে ওর সেবা করো...!"

"তাই নাকি তোমার গুদের সেবা চাই...! বেশ... তবে দ্যাখো, কেমন সেবা করি তোমার গুদের...!"
—বলেই জয় আমার দুই পা-কে ফাঁক করে মাঝে হাঁটু ভাঁজ করে বসে পড়লো । তারপর আমার দুই জাং-এর মাঝে মুখ ভরে দিয়ে মাথাটাকে দু'দিকে ঘোরাতে লাগলেন । জয়ের নাকের ডগাটা আমার গুদে বেশ জোরে জোরে ঘঁষা খাচ্ছিল । তাতেই গুদের কোষ বেয়ে গুদের রস টপকাতে লাগল । আর আমার একটু একটু করে উত্তেজনার গরম বাড়তে লাগল । কামোত্তেজনার আবেশে জয়ের মাথাটাকে হাতে দেবে গুদের উপর চেপে ধরলাম।

তারপর জাং দিয়ে দু'পাশ থেকে জয়ের মাথাটাকে আঁটকে ধরে গোঙাতে লাগলাম...
"উউউম্... উম্... আআআহ্... আআআআ... মাআআআ....! জয়য়য়.... করো....! রোগড়াও...! গুদটাকে রোগড়াও...!"

আমার উত্তেজনা দেখে জয় আর থাকতে পারলো না । পা দুটোকে আবারও ফাঁক করে ধরে নিজের জন্য খানিকটা জায়গা করে নিয়ে দু'হাতে গুদটাকে দু'দিকে ফেঁড়ে ধরলো । আমার লজেন্সের মত রসালো গুদের পাপড়ি উঁচিয়ে কিছুটা উপরে উঠে এলো । আমার গুদের রসের স্বাদ নেবার জন্য উতলা হয়ে জয় ছোঁ মেরে সেখানে মুখ ভরে দিলো । তারপর আমার গুদের দানা টাকে লজেন্স চোষার মত করে চুষতে লাগলো । আমি এমনটা আশা করেনি । তাই আচমকা এমন আচরণে দিক্ বিদিক জ্ঞান হারিয়ে উত্তেজনায় আমি উঠে বসে পড়লাম ।

জয়ের চুলের মাঝে আঙুল ভরে বিলি কাটতে কাটতে বললাম । এ কি করলে জয়...! আহ্... মা গোওওও...!!! এ কেমন অনুভূতি আআআহহহ্.... মরে গেলাম.... আআআআআ মাআআআআ গোওওওও..... জয়...!!! উউউউউহহহ্.... চোষো জয়... চোষো.... আআআআহহহ্.... এমন অনুভূতি আমি জীবনে কখনও পাইনি ! আআআআমমমম্.... মরেই যাব আমি... সুখে মরে যাব মাআআআআ.....!!!"
—বলে আমি ধপাস্ করে বিছানায় চিত্ হয়ে গেলাম । পা'দুটোকে ফাঁক করে ধরে জয়কে নিজের গুদ চুষতে সুবিধে করে দিলাম ।

জয় তখন মাথাটাকে দ্রুতগতিতে দু'পাশে দুলিয়ে দুলিয়ে আমার গুদটা চুষতে লাগলো । গুদের ফাটল বরাবর নিচে থেকে দানা পর্যন্ত চুষছিল । আমার গুদের পাঁপড়ি গুলো ঠোঁটের চাপ দিয়ে পাঁপড়িদুটোকে টেনে ধরছিল । আমি যেন আর সহ্য করতে পারছিলাম না । কিন্তু জয় নিজের দস্যিপনায় এতটুকুও কমতি হ'তে দিলো না । সে এবার জিভটা বড় করে বের করে জিভের ডগা দিয়ে আমার থরথর করে কাঁপতে থাকা গুদটাকে দুর্বার গতিতে চাটতে লাগলো ।আমার নিজের শরীরে এত উত্তেজনা আগে কখনও অনুভব করিনি । কারণ আমার স্বামী এত সব কিছু জানে না ! জয় একজন আদর্শ পাকা খেলোয়াড়ের মত আমার গুদের-দানা-কে চুষে-চেটেই চলেছে । তার সাথে সাথে জয় বামহাতটা উপরে আমার দুদে এনে আমার দুদের লাল হয়ে ফুলে ওঠা বোঁটা দুটকে বদলে বদলে কোচলে চলেছে ।

দু'দিকের দু-তরফা উত্তেজনার শিহরণ আমার আর সহ্য হচ্ছিল না । আমার সর্বাঙ্গ কেমন যেন থরথর করে কেঁপে উঠতে লাগল । বেঘোরে জয়ের মাথাটাকে গুদের উপর চেপে পোঁদটাকে উঁচিয়ে জয়ের মুখটাকে নিজের গুদের উপর গেদে ধরে গোঙাতে লাগলাম....
"হঁহঁনঁঘঁঘঁঘঁঙঁঙঁ .... ঙঁঙঙঁঘঁঘঁঙঁঙঁমঁমঁ .... মাঁআঁআঁআঁআআ..... জয় ... গোওওও..... এ আমার কেমননন্ লাগছে গোওওওও.... মনে হচ্ছে আমার বের হবে গোওওও

জয়.... চোষো..... চোষো..... আমার গুদটা চোষো জোরে জোরে চোষো না গোওওওও.... আআআআহহহ্....তলপেটে গুরুপাক খাচ্ছে বের হচ্ছে না কেন....? ও ও ও জয় আমি রস ডেলে দেব । তোমার মুখেই ডেলে দেব ,কন কন করছে বেরোচ্ছে না কেন? আমার কেমন হচ্ছে।

জয় এবার ওর ডান হাতের মাঝের আঙুলটা আমার গুদের ভেতরে একটু একটু করে ঠেলে ভরে দিলো । তারপর দানাটাকে চাটতে চাটতে দ্রুতগতিতে আমার গুদটাকে কিছুক্ষণ আঙুলচোদা করতেই আমার ধৈর্যের বাঁধ ভেঙে চুরমার হয়ে গেল । আমি পোঁদটাকে উঁচিয়ে ধরে "ওওওও মাআআআআ গোওওওও..... গেলাম মাআআআআ....." বলে একটা ইষত্ চিত্কার মেশানো শিত্কার ছেড়ে বানের মত করে হড়াক্ করে এক গাদা জলের একটা ফোয়ারা ছুঁড়ে দিয়ে হাঁফাতে হাঁফাতে আবারও ধপাস্ করে বিছানায় চিত্ হয়ে গেলাম।

আমার গুদের জলের কিছুটা ছিটে জয়ের মুখে বুকে ছড়িয়ে গিয়েছিল । সাথে সাথে জয় আমার গুদে মুখ দিয়ে চোঁ চোঁ করে টানতে টানতে খেতে লাগলো।

আমি তখনও হাপ্পাচি, এবং হাঁফাতে হাঁফাতেই বল্লাম... তোমার বাঁড়াটা এবার গুদে চাই... দাও না জয়...! তোমার পরিপক্ক বাঁড়াটা দিয়ে আমার গুদটা ভরে দাও । আমাকে এবার তুমি চোদো প্লী়জ...! ! এবার আমাকে চুদে তৃপ্ত দাও...!"

"দেব , দেব...! তোমার গুদের আজ কিমা বানিয়ে দেব । আগে একটু চুষে দাও সোনা আমার বাঁড়াটাকে ! আসো আমার কাছে ! " —-বলেই জয় বিছানার পাশে মেঝেতে দাঁড়িয়ে পড়লো । আমি উঠে হামাগুড়ি দিয়ে এসে জয়ের প্যান্টের বেল্টের ক্লিপ খুলে তারপর হুঁক দুটোকে খুলে চেনটাকে টেনে নিচে নামালাম।আমি জয়ের প্যান্টটাকে টেনে নিচে নামিয়ে দিলাম । বাঁড়াটা জাঙ্গিয়ার ভেতরে এমনভাবে আঁটকে আছে যে বাইরে থেকে জাঙ্গিয়ার ওই অংশটাকে ছোটো খাটো পাহাড় মনে হচ্ছে । জাঙ্গিয়ার ভেতরে দু'দিকে দু'হাত ভরে নিচের দিকে টানতেই জয়ের নয় ইঞ্চির মোটা সোটা গোদনা বাঁড়াটা স্পীডে ফলাক্ করে ঝাঁপ মেরে বেরিয়ে এলো । বাঁড়াটা দেখা মাত্র আমি বললাম... "ওওওরেএএএ বাবাআআ রেএএএ ....!!! এটা তো আগের থেকে অনেক মোটা হয়ে গেছে.! জ্যান্ত মোটা সোল মাছ! জয় বললো তোমার রস খেয়ে খেয়ে আরো মোটা হয়েছে।

এটা দিয়ে আমি তোমার গুদটা চুদে চুদে, থেঁতলে দেবো...!

"ভয় করছে কেন পারবে না?...! খুব যে বলছিলে....আমার বাড়াটা হাসতে খেলতে গুদে নিয়ে নেবে...!

জয় তুমি আমার গুদে আজ বাঁশ ভোরে দাও তাও নিয়ে নেবো আমার গুদ কূট কূট করছে। আচ্ছা সোনা দেখবো তুমি কেমন নিতে পারো
" —বলে জয় আমার মাথার পেছনে হাত দিয়ে নিজের দিকে একটু এগিয়ে নিয়ে এলো ।

তারপর আমার ঠোঁটে নিজের আখাম্বা বাঁড়াটা দিয়ে কয়েকটা বাড়ি মারলো । তারপর আমি বাঁড়াটা ধোরে ফেললাম । ওর প্রকান্ড বাঁড়াটার মাগুর মাছের মাথার মত চ্যাপ্টা মুন্ডিটার তলায় জিভটা দিয়ে চাটতে লাগলাম জয়ের বাঁড়ার মাথার ফুটোতে রস থৈ থৈ হয়ে আছে ।

আমাকে ওর বাড়ার ফুটোতে জিভের আগা দিয়ে গোরাতে দেখে জয় অবাক হয়ে বললো... "কি সুন্দর করে চাটছো ...! পাক্কা রেন্ডির মত পুরষকে কাবু করার যাবতীয় কায়দা রপ্ত করে ফেলেছো। এবার একটু চুসো বাঁড়াটা !" —বলেই আমার মাথাটাকে বামহাতে ধরে নিজের বাঁড়াটাকে ঠেলে আমার ঠোঁটদুটোকে ফেড়ে আমার মুখে পুরে দিলো । মুখে বাঁড়ার অর্ধেকটা গিয়েই আঁটকে গেল । বাঁড়ার ডগাটা আমার আলজিভের কাছে গিয়ে স্পর্শ করল । আমি তারপর বাঁড়াটাকে নিজের হাতে নিয়ে বাঁড়ার উপর ঠোঁট দুটো চেপে মাথাটা আগে পিছে করে বাঁড়াটাকে চুষতে লাগলাম । জয় ক্রমশ উত্তেজনায় আচ্ছন্ন হতে লাগলো ।

উপুড় হয়ে চুষতে অসুবিধে হওয়ায় আমি বিছানা থেকে নেমে মেঝেতে হাঁটু গেড়ে বসে পড়লাম । তারপর হাঁ করে জয়ের বাঁড়াটাকে নিজে হাতে ধরে মুখে পুরে নিলাম । জয় আমার পেছনের চুলগুলোকে শক্ত করে মুঠি করে ধরে একটু একটু করে বাঁড়াটাকে আরও বেশি করে আমার মুখে পুরে দিতে লাগলো । আমি জয়ের দানবীয় বাঁড়াটার ধাক্কা যেন আর সহ্য করতে পারছিলাম না । জয় আমার মুখে বাঁড়াটাকে আরও গেদে ধরে বললেন... "গলাটা খোল রাখি... বাঁড়াটাকে তোমার টুঁটিতে ঢুকে যেতে দাও ! খোলো... টুঁটির দ্বারটা খোলো...!" —বলেই বাঁড়াটাকে আরও আমার মুখে গেদে ভরতে লাগলো।

আমি কোনো কথা বলতে পারছিলাম না । আর জয় বাঁড়াটা টানছিলেনও না । তাই জয়ের বাঁড়ার মুন্ডিটা আমার টুঁটিকে ভেদ করে আমার গলার নালির ভেতরে প্রবেশ করে গেল । এভাবে কয়েক সেকেন্ড বাঁড়াটাকে আমার গলার ভেতরে ভরে আমার মাথাটাকে শক্ত করে জয়ের বাঁড়ার উপরে চেপে ধরে রাখলো । আমি শ্বাস পারছিলাম না । তাই ওর জাঙে চড় মারতে লাগলাম । জয় ইশারা বুঝতে পেরে আচমকাই, আমার মাথাটাকে ঝটকা দিয়ে পেছনে ঠেলে বাঁড়াটাকে আমার মুখ থেকে বের করে দিলো।

আমি যেন প্রাণে প্রাণ ফিরে পেলাম। এইভাবে তোমার এই বাঁড়াটা পুরোটা ঠেলে দিচ্ছ... মরে যাব না আমি...! জয় কোনো কথা না বলে আমাকে ঠেলে দিয়ে বিছানার কিনারায় পোঁদ রেখে পা-দুটো ফাঁক করে দুই পা'য়ের মাঝে এসে দাঁড়িয়ে ডানহাতে নিজের ফুঁশতে থাকা মোটা সোল মাছের মত বাঁড়াটাকে নিয়ে আমার খাবি খেতে থাকা গুদের ফাটলের উপর বাঁড়া দিয়ে চাপড় মারতে লাগলো । আমার গুদটা আবারও রস কাটতে শুরু করে দিয়েছে। জয় বাঁড়ার মুন্ডিটা আমার গুদের উপর রগড়াতে লাগলো রগড়াতে রগড়াতে আচমকাই জয় বাঁড়াটাকে এক ধাক্কায় আমার গুদে ভরে দিলো ।

সোনা তোমার গুদের ভেতরটা কি গরঅঅঅম....! যেন আমার বাঁড়াটাকে গলিয়েই দেবে ! আমি বললাম তুমি গরম করে দিয়েছো এবার ঠান্ডা করো এই কথা শুনে জয় মারলো এক ধাক্কা তাই বাঁড়াটা পুরোটা আমার গুদে গিয়ে নাভিতে ধাক্কা মারায় আমি কঁকিয়ে উঠলাম... "ওওওওওও.... মাআআআআআ.... গোওওওও....আআআআআ....!!!

আমি এবার জয়ের গদার মত বাঁড়ার ঠাপকে উপভোগ করতে শুরু করে দিয়ে ছিলাম । জয় তখন ঠাপের গতি আরও একটু বাড়িয়ে দিলো । ওর প্রতিটা ঠাপ আমার শরীরে আরও, আরও উত্তেজনার সঞ্চার করাতে লাগল । আমি এবার চোদন সুখের মজা উপভোগ করতে শুরু করে দিয়েছি । তাই বেহুঁশ হয়ে শিত্কার জুড়ে দিলাম...
"ওঁওঁওঁওঁওঁ..... ওঁওঁঙ.... ওঁওঁমমম্... মমমম্.... মমমমমমমমম......!!! মা... মা গো.... উউউউশশশশ্... শশশশ্.... হহহমমমম... উমমম্... উম্... উম্... উম্... আহ্... আহ্.... আআআআআহহহ্.... ভালো লাগছে .... এবার আমার ভালো লাগছে জয়...! চোদো... চোদো... ঠাপাও জয়... আহ্... এমন একটা বাঁড়া গুদে নিতে পেরেছি আমার সৌভাগ্য...! ওহ্... ওহ্.... কি আরাম...! কি আরাআআআআমমম্...... চোদো জয়... চুদে চুদে হারামজাদী গুদটাকে চৌঁচির করে দাও ! কি কষ্টই না দিয়েছে আমাকে এই গুদটা কদিন....! আজ তুমি ওর সমস্ত কুটকুটি ঠান্ডা করে দাও...!"
এবার জয় যেন ষাঁড় হয়ে উঠেছে। তাই নিজের সমস্ত শক্তি বাঁড়ায় পৌঁছে দিয়ে আমার গুদে দূর্বার ঠাপ মেরে গুদটাকে মন্থন করতে লাগলো । আমার বাম পা'টাকে উপরে নিজের কাঁধের উপর তুলে নিয়ে দুই হাতে পাকিয়ে ধরে সর্বশক্তি দিয়ে গদাম্ গদাম্ করে ঠাপ মারতে লাগলো । জয়ের তলপেটটা আমার গুদের পাশে আছড়ে আছড়ে পড়ার কারণে তীব্র শব্দ করে ফতাক্ ফতাক্ করে আওয়াজ হতে লাগল । জয়ের প্রতিটা ঠাপে আমার গুদের সড়সড়ানি চড় চড় করে বেড়ে যেতে লাগল । জয় ঠাপাতে ঠাপাতে আমার গুদটাকে ভাঙতে থাকলো । বেশ কিছুক্ষণ এইভাবে এক নাগাড়ে ঠাপ খেয়ে আমার গুদটা আবারও জল খসাতে তৈরি হয়ে গেল । তখন আমি জয়ের একটা হাতকে টেনে নিজের দুদের উপর রেখে দিলাম । জয় আমার দুদটাকে একহাতে টিপতে টিপতে তুলকালাম ঠাপের বিস্ফোরণ ঘটাতে থাকলো । আমি এমন দুর্বার ঠাপ বেশিক্ষণ নিতে পারলাম না । কোমরটা উঁচিয়ে জয়ের বাঁড়াটাকে গুদ থেকে বের করে দিয়েই হড়াক্ করে গুদের জলের একটা ধারা ছেড়ে দিলাম । তারপরেই নিস্তেজ হয়ে বিছানায় চিত্ হয়ে শুয়ে পড়লাম ।
জয়ের দিকে আমি অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকলাম ।জয় জিজ্ঞেসা করলো...
"কি দেখছো রাখি...! আমি আরও চুদব তোমাকে ! আমি হাঁফাতে হাঁফাতে উত্তর দিলাম...
"তোমাকে দেখছি...! তোমার কি ক্ষমতা বা বা মানতে হবে আমাকে ।আমাকে দু-দু'বার ঝরিয়ে দিয়েও নিজে এখনও তাজা হয়ে আছো...! আরও কত চুদবে জয়...!"
" তোমার মত একটা এমন রসের ভান্ডার পেলে তো সারাদিন চুদতে পারি...."
—বলেই জয় বিছানায় চেপে বসলো । আমিও বিছানায় এসে চিত্ হয়ে শুয়ে পড়লাম । জয় আমার পা'দুটোকে ভাঁজ করে ফাঁক করে ধরে হাঁটু ভাঁজ করে বসে পড়লো । তারপরে ডানহাতে বাঁড়াটাকে নিয়ে আমার গুদের মুখে মুন্ডিটা সেট করে কেবল মুন্ডিটাকেই ওর গুদে ভরে উবু হয়ে আমার উপরে চড়লো । আমার দুই বগলের মাঝ দিয়ে বিছানায় ওর দুই কুনুই রেখে দু'হাতে আমার দুটো দুদকে খাবলে ধরলো । তারপর কোমরটাকে একটু উঁচু করে পক্কাম্ করে এক রামঠাপে ওর লম্বা-চওড়া গোদনা বাঁড়াটা পুরো ভরে দিলো আমার গুদের গভীরে । জয়ের অত বড় বাঁড়াটা এক ঠাপে আমার তলপেটে ধাক্কা মারায় আমি কঁকিয়ে উউঠলাম ... "ওঁওঁওঁওঁ.... মাআআআআ গোওওও....!!! আস্তে আস্তে ঢোকাতে পারো না...? গুদটাকে না ফাটিয়ে তোমার শান্তি নেই...!!! তা থামলে কেন...? থামবে না ......! আমাকে চোদো...! ঠাপাও জয়... জোরে জোরে ঠাপাও... ঠাপিয়ে ঠাপিয়ে গুদটা হা করে দাও...! হ্যাঁ... হ্যাঁ... এইভাবে....! জোরে, আরও জোরে জোরে চোদো... আআআআআহহহ্.... মাআআআআআ গোওওওও.... কি সুখ মাআআআআ....জয় তুমি এই রূপ আগে দেখালে না কেন । এইভাবে চুদাতে এবার সত্যিই খুব মজা হচ্ছে জয়...!!! আহ্... আহ্... আহ্..."

আমার শিত্কার মেশানো কামোত্তেজনাপূর্ণ এই কথাগুলো জয়কে আরও তাতিয়ে তুলল । ও কোমর তুলে তুলে আমার গুদে ঘপাঘপ্ ঘপাঘপ্ করে ঠাপ মেরে নিজের বাঁড়াটে বারংবার পুঁতে দিতে লাগলো । জয়ের বাঁড়াটার ঢোকা-বেরনোর সাথে সাথে আমার গুদের দু'দিকের ঠোঁটের চামড়াগুলো গুদের ভেতরে-বাইরে আসা-যাওয়া করতে লাগল । জয়ের প্রতিটা ঠাপের তালে তালে আমার গুদে রসের জোযার উঠতে লাগল । চোদন সুখের সীমাহীন উত্তেজনায় আমি জয়ের পিঠ পাকিয়ে জাপটে ধরে নিলাম। জয় ও আমাকে পাকিয়ে ধরে ঠাপাতে লাগলো । জয়ের ঠাপের ধাক্কায় খাট জোরে জোরে কাঁপতে লাগল । খাটে যেন আলোড়ন পড়ে গেল ।

তারপর গুদে বাঁড়াটা ভরে রেখে আমাকে জাপটে ধরে রেখেই একটা পাল্টি মেরে জয় তলায় আর উপরে আমাকে নিয়ে চলে আসলো । তারপর তলা থেকে আবারও রামচোদনের ঠাপ শুরু করে দিলো । ওর ঠাপের ধাক্কায় আমার দুদ দুটোতে যেন তীব্র ভূমিকম্প শুরু হয়ে গেল । উদ্দাম গতিতে দুদ দুটো উপরে-নিচে উথাল-পাথাল শুরু করে দিল । চোখের সামনে দুদের এমন তান্ডব ্য দেখে জয় আমার ডান দুদটা মুখে নিয়ে চুষতে শুরু করে দিলো ।

আমার চুলগুলোকে পেছনের দিকে নিয়ে ডানহাতে শক্ত করে টেনে ধরলো । আমার মাথাটা পেছনের দিকে হেলে গেল । সেই অবস্থাতে জয় তখন আমার দুদের বোঁটাটাকে চুষতে চুষতে ঠাপের বন্যা বওয়াতে লাগলো । আমি আমার গুদের গভীরে মোচড় অনুভব করলাম । ঠাপের প্রবল পরাক্রমে দুজনের তলপেট একে অপরের সাথে আছাড় পাছাড় হওয়ায় থপাক্ থপাক্ থপাক্ থপাক্ করে আওয়াজ হতে লাগল।

চোখদুটোকে বন্ধ করে ঠাপ গিলতে গিলতে আবার আমার গুদ কেমন করে উঠল.... "ওঁ ওঁ ওঁ মাঁ মাঁ গেল ... গেলওওওও গোওওওও... জয়... গুদটা চৌঁচির হয়ে গেল গোওওও....!!! আহ্ঃ... আহঃ... আঁআঁআঁআঁহহহহ্... ঠাপাও জয়... আরও জোরে জোরে ঠাপাও... আমার আবার আসছে... আমি আবার আসছি... আবার আমার গুদ জল ঢালবে জয় জয় জয় ..... মমমমমাআআআআ গোওওওওও.... মরে গেলামমম্... মআআআআ......."
—-বলেই আমি পিছিয়ে গিয়ে বাঁড়াটাকে গুদথেকে বের করে দিয়েই ফর্ ফরররর্ করে জলের একটা ফোয়ারা তীরের গতিতে ছুড়ে দিলাম । জয়ের পেট, বুক হয়ে সেই জল চলে গেল জয়ের চেহারায় । চেহারাটা মুছতে মুছতে হেসে উঠলো । আমি তিন তিনবার জল খসিয়ে তখন নেতিয়ে পড়লাম।

তা দেখে জয় বললো... কি হলো এসো " চরম বিস্মিত হয়ে জিজ্ঞেস করলাম... "আরও চুদবে...? তুমি কি মেশিন নাকি গো ...! আমি আর পারব না... তিনবার ঝরে গেছে আমার... জয় কোনো কথা না বলে — আমার পা-দুটোকে ধরে নিচে নেমে আমাকে টেনে বিছানার কিনারায় নিয়ে চলে এলো । আমার কোনও কথাতেই কর্ণপাত না করে আবারও ও ওর বাড়াকে আমার গুদের দ্বারে সেট করেই সঙ্গে সঙ্গে তুমুল ঠাপ জুড়ে দিলো । ওর দম ফাটানোর প্রবল ঠাপে আমার দুদ দুটো যেন আমার শরীর থেকে ছিটকে যেতে চাইছিল । কিন্তু সেদিকে দৃষ্টিপাত না করে ও ঘপ ঘপ করে ঠাপাতেই থাকলো ।আমার আবারও রস এসে গেল গুদে।আমার আবার কেমন হতে থাকলো সেই সাথে আমার অজান্তেই আহ্ উঃ আঃ আঁঃ আমমমম্ ওওওশশশশ শশশশহহহহ আওয়াজের শিত্কারও আমার মুখে থেকে বের হতে থাকলো । এইভাবে কিছুক্ষন এক নাগাড়ে ঠাপানোর পর আমার আবার বের হবে মনে হলো কিন্তু জয় পকাম্ করে বাঁড়াটা বের করে নিয়েই আমার হাত ধরে টেনে নিচে নামিয়ে দিলো । আমিও হাঁটু গেড়ে বসে বড় করে হাঁ করে মুখটা খুলে দিলাম । জয় বাঁড়াটাতে দু'চারবার হাত মারতেই মাল ফিনকি দিয়ে বেরিয়ে গিয়ে পড়ল আমার কপাল মুখ আর কিছুটা গালে তারপরও জয় হাত মারতে থাকলো। জয়ের মালে আমার মুখটা ভরে উঠল আমি জয়ের মুন্ডিটাকে একটু চুষে ওর বাড়ার শেষ ফোঁটা মালটুকুও নিজের মুখে টেনে নিলাম । জয়ের কোমরটা অদ্ভুত এক শিহরণে একটু পেছনের দিকে পিছিয়ে গেল । বাঁড়াটা আমার মুখ থেকে বের করে নিলো । আমি মাল টা খেয়ে তো নিলাম কিন্তু আমার একদম ভালো লাগলো না আমি শুধু খাই কারণ ছেলেদের মাল খেলে আমাদের ত্বক চক চক করে ওতে অনেক ভিটামিন আছে যেটা আমাদের অনেক সেক্স বাড়ায় আর ত্বক মরশ্রীন রাখে। জয় বললো কাল আবার আসবো তুমি রেডী থেকো এখন যাই।

Continue Reading

You'll Also Like

254K 14.9K 16
"ဘေးခြံကလာပြောတယ် ငလျှင်လှုပ်သွားလို့တဲ့.... မဟုတ်ရပါဘူးဗျာ...... ကျွန်တော် နှလုံးသားက သူ့နာမည်လေးကြွေကျတာပါ.... ကျွန်တော်ရင်ခုန်သံတွေက...
687K 36.1K 30
𝐓𝐡𝐞 𝐔𝐧𝐞𝐱𝐩𝐞𝐜𝐭𝐞𝐝 𝐬𝐞𝐫𝐢𝐞𝐬 ~ 𝐁𝐨𝐨𝐤 𝟐 Sara Zafar, once a vibrant, effervescent spirit, embarks on a new chapter of her life in New Y...
4.1M 169K 63
The story of Abeer Singh Rathore and Chandni Sharma continue.............. when Destiny bond two strangers in holy bond accidentally ❣️ Cover credit...
1.5M 111K 42
"Why the fuck you let him touch you!!!"he growled while punching the wall behind me 'I am so scared right now what if he hit me like my father did to...