স্বামী স্ত্রী আর জয় পার্ট-8

681 2 0
                                    

আমি বুঝতে পারলাম যে এবার জয় ঘর থেকে বের হয়ে যাবে কারণ ওর যেটা করতে এসেছিল সেটা তো হয়ে গ্যাছে। তাই আমি ঘরের পিছনে লুকিয়ে গেলাম জয় বের হবার পর আমি ঘরে গেলাম দেখলাম তুমি বাথরুম গেছো আমি খাটে বসে বসে খাটে হাত বোলালাম দেখলাম রস ফেলে একেবারে ভিজিয়ে ফেলেছো এটা অনুভব করতেই আমার আবার খাড়া হয়ে গেলো। সাথে সাথে তুমি বাথরুম থেকে বের হোলে। আমি সময় নষ্ট না করে তোমাকে কোলে তুললাম আর খাটে যেখানে ভিজে ছিলো তোমাকে শোয়ালাম আর মোনে করলাম এই খানে তোমাকে জয় করেছে আমিও এখানে করবো আর আমিও বিছানা ভেজাবো। কাল যা চেয়ে ছিলাম তাই করলাম আমি তোমার এক জগের মতো পানি বার করলাম। আর বিছানা ভিজিয়ে দিলাম। হ্যা হ্যা তাই বলি তোমার হাত থামছিলো না কেনো কাল। ও এই কারণ হিংসা করছিলে এটা হিংসা নয় সেক্স। আচ্ছা দেব তাহলে তোমার কাল কতবার পড়লো টোটাল তিনবার তো না রাখি চার তোমার কথা অনুযায়ী তিনবার মাঝে একবার হয়েছিল যখন তুমি বলছিলে না আমার গুদে ঠেসে ধরো আরো চাপ দাও তোমার কথা শুনে আমার মাল আপনা আপনি বের হয়ে গিয়েছিল। তাহলে তো চোদার  থেকে তুমি আমাকে চোদাতে বেশি আরাম পাবে? হ্যা তা তো ঠিক বলেছ।আচ্ছা কাল থেকে শুরু হবে তো? হ্যা। তুমি বাড়ি থাকলে তো জয় আমাকে করবে না তাহলে। দেব বললো  আমি তার ব্যাবস্থা কাল দুপুরে করে দেবো।আমি বললাম  কিন্তু ও তো দুপুরে আসবে।দেব বললো  না কাল ওকে সন্ধ্যা বেলা সাতটায় আস্তে বলো। আমি বললাম তা কি ব্যাবস্থা করবে। দেব বললো এই দ্যাখো এই আমাদের খাটের পাশে জানলা আছে না এটা দিয়ে। আমি বললাম তুমি পাগল হয়েছো খাটের পাশে জানলা খোলা থাকলে তোমাকে দেখতে পাবে। তখন সব মাটি হয়ে যাবে। দেব বললো  না গোঁ কাল আমি জানলা পাল্টে দেবো আর ওর বদলে কাচ লাগাবো যে কাচের ওপার থেকে সব দেখা যাবে আর এদিক থেকে দেখা যাবে না। আমি বললাম না গোঁ তোমার আইডিয়া আমার ভালো লাগছে না আমার তাতে উঠবে না আমার ভয়ে শুকিয়ে যাবে। দেব বললো তবে তুমি আমাকে কোনো আইডিয়া দাও যেটা তোমার মোনে হয় ঠিক হবে। আর তোমার ভয় লাগবে না। আমি বললাম ওকে আমাকে একটু ভাবতে দাও আমার যদি কোনো আইডিয়া আসে আমি তোমাকে বলবো। আর তুমিও অন্য কিছু ভাবো আর আমাকে বলো আমি যদি ঠিক মনে করি তবে হবে না হলে নয়।
আমার মাথায় নানা চিন্তা আস্তে লাগলো যদি আমি দেব কে লুকিয়ে দেখতে দি যদি কোনোরকম ভাবে জয়  পরে জেনে যায় তবে আমি মানসম্মান এ পড়বো। আর দেব কে যদি দেখতে না দি তো সেটা ভালো হবে না।এমন কিছু করতে হবে যে যেনো দুজনে খারাপ না ভাবে। কি করা যায় সেটা ভাবতে ভাবতে। হটাৎ আমার মাথায় একটা আইডিয়া এলো।
আমি সাথে সাথে দেব কে বললাম যে আমাকে দুই তিন দিন একটু জয়ের সাথে একা একা সেক্স করতে দাও আর তুমি যে ভাবে ফ্রেম এর পাস দিয়ে দেখছিলে দ্যাখো তার পর আমি ম্যানেজ করছি তোমাদের দুজন কে এক সাথে নেবার আমার মনটা চাইছে তোমরা দুজনে এক জাগায় হও তাতে আমি সুরক্ষিত অনুভব করবো। দেব সাথে সাথে জিজ্ঞাসা করলো। কি ভাবে করবে?
আমি বল্লাম একটা খাবা দাবার ব্যাবস্থা করো আমাদের বাড়িতে। জয় কে নিমন্তন্ন করো। আমি তুমি আর জয় থাকবো। তুমি জয়ের সাথে কথা বলো। দেব বললো আমি কি বলবো আমি বলতে পারবো না আমার কেমন লাগবে না ওকে কি বলতে পারি যে তুই আমার বউকে চোদ। না না তুমি অন্য অডিয়া দাও। আমি বললাম যে না না তুমি ভুল বুজেছ আমি তোমাকে বলছি কি ভাবে বলবে। আমি যখন দুই তিন দিন ওর সাথে সেক্স করবো ওর যখন খুব সেক্স উঠবে আমি ওকে তোলাবো যেমন ওকে বলবো তোমার সাহস আছে আমার বরের সামনে আমাকে চুদতে পারবে।ও হয়তো জিজ্ঞাসা করবে তোমার বর  কিছু মনে করবে না? তখন আমি ওকে বলবো বরকে যদি আমি রাজি করিয়ে নেই তবে? আর বর যদি চাই তুমি আমাকে চোদো তবে?   আমি ওকে চোদার সময় বলবো যে আমার ইচ্ছা তুমি আমার বরের সামনে ফেলে আমাকে হদ্দম চোদা চোদো আমাকে।  যদি আমার ইচ্ছায় হ্যা বলে তবে আমি তোমাকে বলতে বোলবো। কি বলো কেমন ইডিয়া। দেব বললো হ্যা ভালো আইডিয়া কিন্তু বোলতে কেমন একটা লাগবে না? তাহলে বাদ দাও সব আমি করবো তো তুমি কি করবে?  নাহলে এক কাজ করো খাবা দাবার সাথে একটু ড্রিংক হয়ে যাক তখন তো বোলতে পারবে। জয় তো ড্রিংক করে না। জয় কেনো তুমি মাত্র একটু খানি খাবে। আর বোলে দেবে তার পর তুমি আমাকে জয়ের দিকে নিজে সরিয়ে দেবে। তার পর তুমি আমার উপর ছেড়ে দাও। হ্যা হ্যা হ্যা রাখি খুব ভালো আর বেস্ট আইডিয়া। বোলে দেব আমাকে জরিয়ে ধোরে কিস করতে লাগলো। আর বোলতে লাগলো তোমাকে কি বলবো রাখি আমি আজ কি খুশি কাল আমার স্বপ্ন ফ্যান্টাসি সব পূরণ হবে। আমি বললাম তুমি কি পাগল আমার কোনো কথা মন দিয়ে শুনলে না আমি বললাম যে আগে দুই তিনদিন আমাদের একা একা করতে দাও। ওকে আমি জানি খুশিতে বোলে ফেললাম আর কি আমি বললাম আচ্ছা কতো খুশি? দেব বললো অনেক অনেক দেবের এই খুশি দেখে আমার মন শান্তি পেলো। আমি দেবকে কোনোদিন এতো আনন্দ আর এতো খুশি কোনোদিন দেখিনি। মোনে মোনে ভাবলাম তোমার এই খুশি দেখার জন্য আমাকে মরতে হয় তাও মরবো তোমার মুখে এই খুশি আমি এবার থেকে সবসময় দেখতে চাই। আই লাভ ইউ।
এই সব কথা ভাবছিলাম আর দেব আমার সেনসেটিভ জায়গায় মুখ দিয়ে দিলো আমার গুদে। আমার জ্ঞান ফিরলো।  আমি দেব কে বললাম দেব আমি বাথরুম থেকে ঘুরে আসি। আমার খুব জোরে বাথরুম পেয়েছে। পাঞ্জাবি ধাবাই খাবার খুব মশলা থাকে আমার পেটটাও গুড় গুড় করছিল। বাথরুম গিয়ে দুটো কাজ সেরে নিয়ে ঘরে এলাম দেখি দেব ঘুমিয়ে পড়েছে আমি ঘড়ির দিকে তাকিয়ে দেখি আড়াই টে বাজে। এখন আমার ঘুম আসছিল না সারাদিন খুমনোর কারণে না কি জানি না। আমি দেব কে জরিয়ে ধোরে শুয়ে পড়লাম শুয়ে আমি স্বপ্ন দেখছি যে জয় আর দেব আমার দুটো মাই নিয়ে খেলা করছে।
ওদের দুজনের স্পর্শে আর দুজনের মাই খাওয়াতে আমার গুদে বান ডেকেছে। আর সেই বনের পানি আমার বর চেটে চেটে খাচ্ছে। আমার গুদ সর সর করছে জয় আমাকে বলছে দাও তোমার বরের রস খাওয়ার সক মিটিয়ে দাও বোলে আমার মাই দুটো দুই হাতে জোরে চিপে ধরে মুখে ভোরে নিয়ে। জম্মের মতো টানছে উফ আমার আর সহ্য হচ্ছিল না একধারে জয়ের মুখের টান আর একধারে দেবের চাটন শরীর টা বেঁকে গেলো। আমার যেনো সব গোলে গেলো মোনে হোচ্ছে। সাথে সাথে আমার চোখ খুলে গেলো। চোখ খুলে দেখি দেব আমার পায়ের ওখানে উপুড় হয়ে গুদে জিভ আর হাতের আগুল দিয়ে আরাম কোরে জোরে জোরে চাটছে আমি কিছু বললাম না চোখ বন্ধ করে দেবের চাটা অনুভব করলাম স্বপ্নটা দেখে আমার আগেই পড়ার সময় হয়েছিল তাই দেবের মাথা টা প্রতি বারের মতো চেপে ধোরে আমার গুদে ঠেসে ধরলাম আর মুখ দিয়ে আপনা আপনি বেরিয়ে গেলো খাও খাও আমাকে পুরো খেয়ে ফেলো। তোমরা দুজনে মিলে খেয়ে চোটকে আমাকে রেন্ডি বানিয়ে দাও আমি তোমাদের বেশ্যা হয়ে যাব। যতো পারো যখন পারো দুজনে মিলে খাও আমাকে। বলতে বলতে আমি ওর মুখে ছড়াত করে মাল ফেলে দিলাম ও মুখ তুললো তুলেই বাড়া আমার ভিজা গুদে ভোরে দিলো উফ খুব জোরে জোরে মারছে ঠাপ উফ ওর যেনো। রাক্ষস চেপেছে শরীরে এতো জোরে জোরে মারছে আমার মোনে হলো ওর পড়ে যাবে। বার করেনিল আর দুটো আগুল আমার গুদে ভোরে আগের দিনের মতো জোরে জোরে নাড়তে লাগলো। আমার পানি যেনো মুখের কাছে এসে ছিলো হাত দিয়ে দুই তিন বার নাড়াতে পানি বার হতে থাকলো আমিও দম বন্ধ কোরে বার করতে লাগলাম ওর আগুল আমার গুদে কল কল শব্দ করছিল আর আমার যা হয় খুব ভালো লাগছিলো আরো প্রাসার দিয়ে ছর ছর কোরে বার করতে লাগলাম পানিতে পুরো জায়গা ভিজে গিয়ে ছিলো  সব জায়গা জব জব করছিল এদিকে দেব হাত একভাবে চালিয়ে যাচ্ছে আমার বার করতে করতে মাথার যন্তনা চালু হয়ে গেলো। পেট ব্যথা হয়ে গেলো তাও যেনো শেষ হচ্ছে না বাদ্ধ হয়ে দেবের হাত টা ধোরে থামিয়ে দিয়ে বার করে দিলাম। সাথে সাথে আমার শরীর থর থর কোরে কাঁপতে থাকলো এক টা খিঁচুনি মতো এসে গেলো তার পর আমি আর কিছু জানি না যখন ঘুম ভাঙলো দেখলাম বিচনার তোষক আর চাদর কাঁথা সব নিচেই পড়ে আছে। আর খাটে অন্য নতুন তোষক আর চাঁদর বিছানো। আমি তার উপর শুয়ে আছি আমার গায়ে নাইটি। আমি উঠলাম তলপেট টা একটু ব্যাথা ব্যাথা লাগলো আর কেমন যেনো একটা ঘোর ঘোর লাগলো। যেনো মোনে হোচ্ছে কাল রাতে আমি মদ খেয়েছি এখনো একটু একটু নেশা আছে। টেবিলে গিয়ে দেখি একটা সাদা কাগজ তাতে লেখা আছে ফ্রিজে জুস আর মিল্ক সেক রাখা আছে যার টেবিলের হটস্পট টা খোলো ওতে দিমটোস্ট আছে খেয়ে নিও আর হ্যা। আমি আজ দুপুরের আগে চোলে আসবো। তুমি শুধু তোষক টা রোদে দাও কাঁথা আর চাঁদর আমি এসে কেচে দেবো তুমি হাত দেবে না। কাগজ টা পড়ে আমি হেঁসে উঠলাম। মোনে মোনে কাল রাতের কথা ভাবলাম। আর যে জ্যোতিষী ওকে ক্ষমতা নেই বলেছে তাকে গিয়ে জুতো মারতে মনে হচ্ছিলো।

যায় হোক অনেক লিখলাম। সব যদি আজ লিখি তবে পরের গল্পে কি লিখব। পরের গল্পে বলবো আমাদের নতুন জীবনের কথা। আর হ্যা এই গল্পটা  অনেক বড়ো হবে কারণ এটা কোনো গল্পো নয় এটা আমার জীবনের দৈনন্দিন ঘটনা। তাই যদি ইন্টারেস্ট থাকে পড়ো আর না থাকে না পড়ো কিন্তু আমি লেখা বন্ধ করবো না। পরের গল্পে আমি আগে কি ঘটলো আর কি কি করলাম বলবো।

Você leu todos os capítulos publicados.

⏰ Última atualização: Feb 09, 2020 ⏰

Adicione esta história à sua Biblioteca e seja notificado quando novos capítulos chegarem!

স্বামী স্ত্রী আর জয় পার্ট ১Onde histórias criam vida. Descubra agora